thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

বরিশালে গাছের গুঁড়িতে আগুন

২০১৩ ডিসেম্বর ১৯ ০৮:৫৬:৩৪
বরিশালে গাছের গুঁড়িতে আগুন

বরিশাল সংবাদদাতা : গাছের গুঁড়িতে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ আর ককটেল বিস্ফোরণের মধ্যদিয়ে বরিশালে চলছে ১৮ দলের ডাকা অবরোধের তৃতীয়দিন বৃহস্পতিবার। ভোরবেলা পিকেটিং হলেও বেলা বাড়ার পর আর কোথাও অবরোধকারীদের দেখা যায়নি। সকাল থেকে অভ্যন্তরীণ ৪টি রুটে বাস চলাচল করছে। দূরপাল্লার বাস ছেড়ে যায়নি। লঞ্চ চলাচল করছে। নগরীতে যানবাহন চলাচল স্বাভাবিক আছে। জেলা পুলিশের চলছে বিশেষ অভিযান।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর নবগ্রাম এলাকায় সকাল সাড়ে ৬টায় রুইয়ার পুলে ছাত্রদলের যুগ্ম আহবায়ক আফরোজা খানম নাসরিন কর্মীদের নিয়ে গাছের গুঁড়িতে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করেন। এ সময় একটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। অপরদিকে সকাল ৭টায় বাঘিয়া এলাকায় জামায়াত-শিবিরের কর্মীরা গাছের গুঁড়িতে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করে। একই সময়ে জেলেবাড়ি পুলে অবরোধের সমর্থনে ছাত্রদলের কর্মীরা বিক্ষোভ করতে চাইলে পুলিশ উপস্থিত হলে দ্রুত সটকে পড়ে। এ ছাড়া আর কোথাও অবরোধকারীরা পিকেটিং করতে পারেনি পুলিশের নজরদারির কারণে। সকাল থেকেই নগরীতে যানবাহন চলাচল করছে। অফিস-আদালত, ব্যাংক-বীমার কার্যক্রম চলছে। বেলা বাড়ার পর ব্যবসাপ্রতিষ্ঠান খুলতে শুরু করে।

নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এটিএম মোজাহিদুল ইসলাম জানান, আজো আইনশৃঙ্খলা রক্ষায় তাদের এক প্লাটুন আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‌্যাবের টহল দল ও ৬০০ পুলিশ মোতায়েন রয়েছে।

পুলিশ সুপার একেএম এহসানউল্লাহ জানিয়েছেন, ১০ উপজেলায় তাদের বিশেষ অভিযান চলছে। বৃহস্পতিবার বানারীপাড়া ও মেহেন্দিগঞ্জ উপজেলায় দুই বিএনপিকর্মীকে আটক করেছে নাশকতার অভিযোগে।

(দ্য রিপোর্ট/বিএস/এএস/লতিফ/ডিসেম্বর ১৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর