thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

হাজীগঞ্জে পিকেটার আটকে অবরুদ্ধ পুলিশ, পরে মুক্ত

২০১৩ ডিসেম্বর ২১ ১৫:২১:০০
হাজীগঞ্জে পিকেটার আটকে অবরুদ্ধ পুলিশ, পরে মুক্ত

চাঁদপুর সংবাদদাতা : জেলার হাজীগঞ্জ বাজারে এক পিকেটারকে আটক করায় থানা অফিসার ইনর্চাজ (ওসি) মো. শাহআলমসহ পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে রাখে উপজেলা ছাত্রদল। আধাঘণ্টা পর অতিরিক্ত পুলিশ এসে তাদের মুক্ত করে।

হাজীগঞ্জ বাজারের টাওয়ার মার্কেট এলাকায় শনিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লাগামী একটি ট্রাক হাজীগঞ্জ বাজারের ওপর দিয়ে যাওয়ার সময় চালককে মারধর ও ভাঙচুর করে অবরোধকারীরা। তাৎক্ষণিক পুলিশ পিকেটার আরিফ সর্দারকে (২২) আটক করে। এ সময় অবরোধকারী ছাত্রদলের কর্মীরা ওই বাজারের সবগুলো বের হওয়ার গেইট আটকে অবস্থান নেয়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার আবু হানিফের নেতৃত্বে বিজিবি ও ডিবি পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে এসে ছাত্রদলের কর্মীদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

সহকারী পুলিশ সুপার আবু হানিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। জেলায় পর্যাপ্ত বিজিবি ও পুলিশ মোতায়েন রয়েছে।

এদিকে, দুপুর দেড়টায় হাজীগঞ্জ শহর যুবলীগের আহ্বায়ক হায়দার পারভেজ সুজন ও যুগ্ম-আহ্বায়ক জাহিদুল ইসলামের নেতৃত্বে অবরোধ বিরোধী মিছিল এবং কসাই কাদের মোল্লার ফাঁসির রায়ের বিরুদ্ধে পাকিস্তানের পার্লামেন্টে শোক প্রস্তাব আনার প্রতিবাদে ঝাড়ু মিছিল বের করা হয়। মিছিলে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, সাবেক ছাত্রলীগ সভাপতি মাহাবুবুর রহমান মিলন, শহর যুবলীগের যুগ্ম-আহবায়ক মো. তাজুল ইসলাম, মো. গোলাম সরোয়ার দিদার প্রমুখ।

(দ্য রিপোর্ট/বি/এমএআর/রতিফ/ডিসেম্বর ২১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর