thereport24.com
ঢাকা, শনিবার, ১১ মে 24, ২৮ বৈশাখ ১৪৩১,  ৩ জিলকদ  1445

চট্টগ্রামে রাতে ব্যাপক গাড়ি ভাঙচুর-আগুন

২০১৩ ডিসেম্বর ২২ ০৯:০৩:০৩
চট্টগ্রামে রাতে ব্যাপক গাড়ি ভাঙচুর-আগুন

চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রামে শনিবার রাতে বিভিন্ন এলাকায় ব্যাপক গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে অবরোধ সমর্থকরা। শনিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪টি গাড়িতে আগুন ও ৩৭টি যানবাহন ভাঙচুর করেছে অবরোধকারীরা।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান দ্য রিপোর্টকে জানান, কিছু গাড়ি ভাঙচুর হয়েছে। আমরা অপরাধীদের ধরার চেষ্টা করছি।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার মিঠাদীঘির পাড় এলাকায় রাত সাড়ে ৯টার দিকে দুটি মাইক্রোবাস ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

সাতকানিয়া থানার ওসি আব্দুল লতিফ জানান, আকস্মিকভাবে কয়েকজন দুর্বৃত্ত মহাসড়কে উঠে মাইক্রোবাস দুটিতে হামলা চালায়। এ সময় তাদের হামলায় মাইক্রোবাস দুটির সামনের কাচ ভেঙে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার উত্তর বাজারের কাঠ মার্কেট এলাকায় ধোপা বাড়ির সামনে রাত সাড়ে ৮টার সময় কয়েকজন যুবক চট্টগ্রামগামী ট্রাকের (রাঙ্গামাটি ট-২১২০) গতিরোধ করে অগ্নিসংযোগ করে। এ সময় আরও ৫টি যানবাহনে ভাঙচুর চালায় অবরোধকারীরা। ঘটনাস্থল থেকে বারইয়ারহাট পৌরসভা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহাদাত হোসেনকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান ট্রাকে অগ্নিসংযোগ ও আরও কয়েকটি গাড়ি ভাঙচুরের বিষয়টি নিশ্চিত করেন। তিনি দ্য রিপোর্টকে বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকায় ঘটনাস্থল থেকে শাহাদাত হোসেন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

নগর পুলিশের সহকারী কমিশনার (গোয়েন্দা) বাবুল আক্তার দ্য রিপোর্টকে জানান, সন্ধ্যা সোয়া ৭টা থেকে সাড়ে ৮টার মধ্যে নগরীর আকবর শাহ থানার মাজার এলাকায় ৪টি ট্রাকে আগুন দেয়া হয়। এ সময় প্রায় ২৫টি গাড়ি ভাঙচুর করা হয়। একই সময়ে পাহাড়তলী সরাইপাড়া কলকা সিএনজি স্টেশনের সামনে একটি তেলের ভাউচার ও একটি ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেয় অবরোধকারীরা। এ ছাড়া সিটি গেটের সামনে দুটি কাভার্ডভ্যান ও একটি ট্রাক এবং কর্নেলহাটে একটি ট্রাক পুড়িয়ে দেয়া হয়। লালদীঘি এলাকায় একটি বাসে আগুন দেয় পিকেটাররা। এসব এলাকায় ব্যাপক ককটেল বিস্ফোরণে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সিএমপির আকবরশাহ থানার ওসি আগুন দেয়ার ঘটনা নিশ্চিত করে দ্য রিপোর্টকে বলেন, অতর্কিত কিছু দুর্বৃত্ত চলন্ত গাড়ি লক্ষ্য করে দুটি ককটেল নিক্ষেপ করেছে। এতে একটি গাড়িতে ও অন্যটি রাস্তায় পড়ে বিস্ফোরণ ঘটেছে। আগুন দেয়ার কোনো ঘটনা ঘটেনি।

(দ্য রিপোর্ট/কেএইচ/এএস/লতিফ/ডিসেম্বর ২২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর