thereport24.com
ঢাকা, শনিবার, ১১ মে 24, ২৮ বৈশাখ ১৪৩১,  ৩ জিলকদ  1445

বরিশালে অগ্নিসংযোগ ও সড়ক অবরোধ

২০১৩ ডিসেম্বর ২২ ০৯:১০:২৬
বরিশালে অগ্নিসংযোগ ও সড়ক অবরোধ

বরিশাল সংবাদদাতা : গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ আর পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ ও বিক্ষোভ মিছিলের মধ্যদিয়ে চলছে বরিশালে ১৮ দলের ডাকা ৮৩ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন রবিবার। সকাল ৬টা থেকে সাড়ে ৭টা অবধি নগরীর ৪টি স্থানে পিকেটিং হলেও পুলিশের কঠোর অবস্থানের কারণে বেলা বাড়ার পর আর অবরোধ সমর্থকদের দেখা যায়নি। সকাল থেকে অভ্যন্তরীণ ৩টি রুটে বাস ছেড়েছে। লঞ্চ চলাচল স্বাভাবিক আছে। তবে দূরপাল্লার যান চলছে না। যানবাহন চলাচল করছে নগরীতে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৭টায় কাগাশুরা সড়কে গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করে বিএনপি। এ ছাড়া টিয়াখালী এলাকার ঠাকুরবাড়ি পুল, প্যারারা রোড ও কাঠপট্টিতে পেট্রোল ঢেলে আগুন জ্বেলে বিক্ষোভ করে ছাত্রদলের কর্মীরা। এ ছাড়া আর কোথাও অবরোধকারীরা পিকেটিং করতে পারেনি পুলিশের নজরদারির কারণে। সকাল থেকেই নগরীতে যানবাহন চলাচল করছে। রূপাতলী বাসস্ট্যান্ড থেকে অভ্যন্তরীণ ৩টি রুট ঝালকাঠী, লেবুখালী ও পটুয়াখালীর উদ্দেশে বাস ছেড়ে গেছে। লঞ্চ চলাচল স্বাভাবিক থাকলেও যাত্রীসংখ্যা কম। অফিস-আদালত ব্যাংক-বীমার কার্যক্রম চলছে। বেলা বাড়ার পর ব্যবসাপ্রতিষ্ঠান খুলতে শুরু করে।

নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এটিএম মোজাহিদুল ইসলাম জানান, আইনশৃঙ্খলা রক্ষায় তাদের এক প্লাটুন আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‌্যাবের টহল দল ও ৬০০ পুলিশ মোতায়েন আছে।

পুলিশ সুপার একেএম এহসানউল্লাহ জানান, রবিবারও ১০ উপজেলায় পুলিশের বাড়তি নজরদারি রয়েছে। এ জন্য কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আটক করা হয়েছে মেহেন্দিগঞ্জ উপজেলা পৌর জামায়াতের সেক্রেটারি সেলিম সিকদারকে।

(দ্য রিপোর্ট/বিএস/এএস/লতিফ/ডিসেম্বর ২২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর