thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৯ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

বাগেরহাটে সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর

২০১৩ ডিসেম্বর ২২ ১৫:৩১:০১
বাগেরহাটে সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর

বাগেরহাট সংবাদদাতা : ১৮ দলীয় জোটের ডাকা টানা ৮৩ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন রবিবার জেলায় গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। বেলা পৌনে ১২টার দিকে পিকেটাররা খুলনা-বাগেরহাট মহাসড়কের শ্রিঘাট এলাকায় অবরোধ সমর্থনে ভাঙচুর চালায়। এসময় তারা একটি যাত্রীবাহী বাস, একটি ট্রাক ও একটি মাহেন্দ্র গাড়ি ভাঙচুর করে।

জেলা আন্তঃজেলা মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি বাকি তালুকদার জানান, সদর উপজেলার শ্রিঘাট এলাকায় পিকেটাররা মহাসড়কে একটি যাত্রীবাহী বাস, একটি মাছের ট্রাক ও একটি মাহেন্দ্র গাড়ি ভাঙচুর করেছে। এ সময় পিকেটারদের ছোড়া ইটের আঘাতে একজন আহত হয়েছেন বলে জানান তিনি।

এদিকে অবরোধের সমর্থনে রবিবার দুপুর ১টায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতারা কোর্ট চত্বর থেকে মিছিল নিয়ে বাগেরহাট-খুলনা মহাসড়কে অবস্থান নেয়।

এর আগে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা সকালে খুলনা-বাগেরহাট মহাসড়কের মাজার এলাকায় কিছু সময়ের জন্য সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে অবরোধ তুলে দেয়।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, অবরোধ কর্মসূচিতে বাগেরহাটের শ্রিঘাট এলাকায় গাড়িতে ঢিল ছোড়ার ঘটনা ঘটেছে। এছাড়া কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

(দ্য রিপোর্ট/এএস/এমএআর/রাসেল/ডিসেম্বর ২২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর