thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

নাটোরে আ.লীগ-অবরোধকারীদের ধাওয়া-পাল্টাধাওয়া, আহত ৫

২০১৩ ডিসেম্বর ২৩ ১২:১০:৪৮
নাটোরে আ.লীগ-অবরোধকারীদের ধাওয়া-পাল্টাধাওয়া, আহত ৫

নাটোর সংবাদদাতা : নাটোরের হয়বতপুরে আওয়ামী লীগ অবরোধবিরোধী মিছিল করার জন্য অবস্থান নেয়। এ সময় অবরোধকারীদের সঙ্গে আওয়ামী লীগের ধাওয়া-পাল্টাধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ, কয়েকটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও ৫টি দোকানে ভাঙচুরের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ৫ জন আহত হন। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহতদের নাটোর সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

খোলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল বাতেন ভূঁইয়া অভিযোগ করে দ্য রিপোর্টকে বলেন, সোমবার সকালে সদর উপজেলার হয়বতপুর এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকর্মীরা অবরোধবিরোধী মিছিল করার জন্য বাজারে অবস্থান নেয়। এ সময় অবরোধকারীরা তাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ সময় অবরোধকারীরা কয়েকটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও ৫টি দোকানে ভাঙচুর করে। এতে উভয়পক্ষের অন্তত ৫ জন আহত হয়েছেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক অভিযোগ অস্বীকার করে দ্য রিপোর্টকে জানান, অবরোধকারীরা হয়বতপুর বাজারে অবস্থান নিলে আওয়ামী লীগ তাদের ওপর হামলা চালায়। তারা প্রতিরোধ করলে আওয়ামী লীগ পালিয়ে যায়।

নাটোরের পুলিশ সুপার ড. নাহিদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও র‌্যাব পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

(দ্য রিপোর্ট/এনএইচ/শাহ/এএস/ডিসেম্বর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর