thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

চুয়াডাঙ্গায় প্রধান নির্বাচন কমিশনারের বাড়িতে পেট্রোল বোমা

২০১৩ ডিসেম্বর ২৭ ১৪:৪৭:২০
চুয়াডাঙ্গায় প্রধান নির্বাচন কমিশনারের বাড়িতে পেট্রোল বোমা

চুয়াডাঙ্গা সংবাদদাতা : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দীন আহমেদের গ্রামের বাড়িতে পেট্রোল বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামে তার বাড়িতে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। শুক্রবার বেলা সাড়ে ১১ টায় পুলিশ ঘটনাস্থল থেকে আরেকটি তাজা পেট্রোল বোমা উদ্ধার করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার গভীর রাতে জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামে অবস্থিত প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দীনের বাড়িতে একদল দুর্বৃত্ত ২টি পেট্রোল বোমা হামলা চালায়। একটি বিস্ফোরিত হলেও অপরটি অবিস্ফোরিত থেকে যায়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ শিকদার মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার গভীর রাতে এ বোমা হামলার ঘটনা ঘটে। বিস্ফোরিত বোমার আলামত সংগ্রহ করা হয়েছে। ঘটনাস্থল থেকে সাদা কাঁচের বোতলে অবিস্ফোরিত অবস্থায় আরো একটি তাজা পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তদের ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দীন আহমেদের গ্রামের বাড়িতে কেউ বসবাস করেন না। বাড়িটিতে সার্বক্ষণিক পুলিশ পাহারার ব্যবস্থা করা হয়। পুলিশি প্রহরা থাকার পরও সেখানে পেট্রোল বোমা হামলা হয়।

(দ্য রিপোর্ট/আরআর/এমডি/রাসেল/ডিসেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর