thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

‘সংকট উত্তরণে সরকারকেই এগিয়ে আসতে হবে’

২০১৩ ডিসেম্বর ২৭ ১৫:৪৬:১০
‘সংকট উত্তরণে সরকারকেই এগিয়ে আসতে হবে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরী আহ্বায়ক মাওলানা নূর হোসাইন কাসেমী বলেছেন, ‘দেশে নির্বাচনের নামে রাজনৈতিক সংকট চলছে। এ সংকট সমাধানে সরকারকেই আগে এগিয়ে আসতে হবে।’

শুক্রবার বাদ জুমা দেশব্যাপী নৈরাজ্য, জানমালের ব্যাপক ক্ষয়ক্ষতি রোধ ও নিহতদের মাগফিরাত কামনায় এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশটা এখন জেলখানায় পরিণত হয়েছে। আজ কারো নিরাপত্তা নাই। দেশবাসীর উপর সরকার জুলুম-নির্যাতন চালাচ্ছে।

তিনি এ সময় দেশ থেকে অশান্তি দূর করে শান্তি প্রতিষ্ঠা করতে সরকার ও বিরোধী দলের প্রতি আহ্বান জানান। বারিধারা জামিয়া মাদানিয়া মাদ্রাসায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দলটির ঢাকা মহানগর সদস্য সচিব মাওলানা জুনায়েদ আল হাবিব বলেন, ‘আমরাও ঢাকার রাজপথ দখলে রাখার ক্ষমতা রাখি। কিন্তু বিশৃঙ্খলা চাইনি বলেই সেদিন কর্মসূচি পালন করিনি।’

তিনি বলেন, বিরোধী দলের কর্মসূচিতে নীরব থাকেন, দেখা যাবে কত ধানে কত চাল।

ফরিদপুরের ভাঙ্গায় বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, নূহ (আ.) এর নৌকায় জালেম নাস্তিকরা ওঠেনি। বর্তমান সরকারের নৌকায় নাস্তিকরা উঠেছে। কোনো জালিমের কারণে যদি দেশের এ পরিস্থিতি তৈরি হয়ে থাকে তা হলে সে জালিমের যেন ধ্বংস হয়।

ঢাকা মহানগর যুগ্ম আহ্বাবাক আব্দুর রব ইউসুফী বলেন, বর্তমান সরকার অবৈধ সরকার। ২৯ ডিসেম্বর দেশে কি হবে তা নিয়ে নারী-শিশু, আবাল-বৃদ্ধ সবাই উদ্বিগ্ন।

দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ঢাকা মহানগর যুগ্ম আহ্বায়ক মাওলানা জাফরুল্লাহ খান, মাওলানা মাহফুজুল হক, অধ্যাপক আব্দুল করিম, যুগ্ম সদস্য সচিব মাওলানা হাবিবুর রহমান হামিদী প্রমুখ।

(দ্য রিপোর্ট/কেএ/এআইএম/লতিফ/ডিসেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর