thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

সাবেক এমপি আবু লেইছের মৃত্যুতে খালেদা জিয়ার শোক

২০১৩ ডিসেম্বর ২৭ ১৮:২১:৫০

দ্য রিপোর্ট প্রতিবেদক : হবিগঞ্জ জেলার বিএনপির সাবেক সংসদ সদস্য আবু লেইছ মোঃ মুবিন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শুক্রবার এক শোকবাণীতে খালেদা জিয়া বলেন, মরহুম আবু লেইছ মোঃ মুবিন চৌধুরীর মৃত্যুতে হবিগঞ্জবাসীর মতো আমিও গভীরভাবে শোকাহত ও মর্মাহত। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের নীতি ও আদর্শের অনুসারী বলিষ্ঠ সংগঠক মরহুম আবু লেইছ মোঃ মুবিন চৌধুরী হবিগঞ্জ জেলা বিএনপিকে শক্তিশালী করতে যে অগ্রণী ভূমিকা রেখে গেছেন তা চিরদিন দলের নেতাকর্মীরা স্মরণ রাখবে। তিনি মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার জন্য সকল আন্দোলন ও লড়াই সংগ্রামে যে গৌরবোজ্জ্বল ভূমিকা রেখে গেছেন, পাশাপাশি জাতীয় সংসদে তার নির্বাচনী এলাকার শিক্ষা, সংস্কৃতি এবং অবকাঠামো উন্নয়ন ও শিল্পস্থাপনে বলিষ্ঠ ভূমিকা তার নির্বাচনী এলাকার জনগণ তথা নতুন প্রজন্মের কাছে প্রেরণা হয়ে থাকবে। তার মৃত্যুতে হবিগঞ্জ জেলা বিএনপি একজন অভিজ্ঞ ও জনপ্রিয় রাজনীতিবিদকে হারালো, যার শূন্যস্থান সহজে পূরণ হওয়ার নয়।

খালেদা জিয়া মরহুম আবু লেইছ মোঃ মুবিন চৌধুরীর রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুম আবু লেইছ মোঃ মুবিন চৌধুরীকে বাংলাদেশী জাতীয়তাবাদী রাজনীতির এক নির্ভীক সৈনিক হিসেবে আখ্যায়িত করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি মরহুমের শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জানান।

(দ্য রিপোর্ট/টিএস/জেএম/নূরুল/ডিসেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর