thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

ঢাকাতে সীমিত যানচলাচল, প্রবেশ করছে না বাইরের গাড়ি

২০১৩ ডিসেম্বর ৩০ ০৯:৫১:০৫
ঢাকাতে সীমিত যানচলাচল, প্রবেশ করছে না বাইরের গাড়ি

দ্য রিপোর্ট প্রতিবেদক : মার্চ ফর ডেমোক্রেসির দ্বিতীয় দিন সোমবারে দেশের বিভিন্ন প্রান্ত থেকে রাজধানীমুখী কোনো গণপরিবহন প্রবেশ করেনি। তবে রাজধানীর অভ্যন্তরে পর্যাপ্ত না হলেও বেশ কিছুসংখ্যক বাস, সিএনজি, টেম্পু, রিকসা ও বিআরটিসি বাস চলাচল করতে দেখা গেছে।

সোমবার ভোর থেকে রাজধানীর মিরপুর, ফার্মগেট, মোহাম্মদপুর, আগারগাঁও, এলিফ্যান্ট রোড, শাহবাগ, গুলিস্তান ও সদরঘাট ঘুরে এ সব চিত্র দেখা গেছে।

অন্যদিকে রাজধানী জুড়ে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কঠোর নিরাপত্তাবলয় লক্ষ্য করা গেছে। প্রতিটি মোড়ে মোড়ে বসানো হয়েছে পুলিশ-র‌্যাবের চেকপোস্ট।

এ ছাড়া রাজধানীর ব্যস্ততম যাত্রাবাড়ী বাসস্ট্যান্ড থেকে মাওয়া ও কাঁচপুর ব্রিজগামী গাড়ি ছাড়তে দেখা গেলেও দূরপাল্লার কোনো বাস ছাড়েনি। পাশাপাশি কোনো দূরপাল্লার বাস এই স্ট্যান্ডে প্রবেশ করেনি।

সকাল থেকেই রাজধানী জুড়ে অফিসমুখী মানুষের ব্যস্ততা লক্ষ্য করা গেছে। তবে রাস্তায় অপর্যাপ্ত গণপরিবহন থাকার কারণে তাদেরকে ভোগান্তিতে পড়তে হয়েছে। নেহাত কোনো কাজ ছাড়া মানুষ ঘর থেকে বের হচ্ছে না বলে লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে। এ ছাড়া সকাল ৯টা ২০ মিনিট পর্যন্ত যাত্রাবাড়ী বাস স্ট্যান্ডে সরকার সমর্থকদের উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

(দ্য রিপোর্ট/এইচবি/এআইএম/ এমডি/ডিসেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর