thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

জয়ে শুরু বিজেএমসির

২০১৪ জানুয়ারি ০২ ২০:২৫:৫০
জয়ে শুরু বিজেএমসির

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে জয় দিয়ে যাত্রা শুরু করেছে টিম বিজেএমসি। বৃহস্পতিবার সার্ভিসেস দলটি ২-১ গোলে হারিয়েছে ফেনী সকার ক্লাবকে। বিজয়ী দলের পক্ষে আমিনুর রহমান সজীব ও নাইজেরিয়ান মিডফিল্ডার উচে ফেলিক্স একটি করে গোল করেছেন। সকারের বেনিনের ফরোয়ার্ড ওয়াসিও ওকালাউন একটি গোল পরিশোধ করেছেন।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণাত্মক খেলেছে গত লিগের চতুর্থ স্থান অর্জনকারী দলটি। ধারাবাহিক আক্রমণে খেলার ৯ মিনিটেই ভালো একটি সুযোগ পেয়ে যায় ফেভারিট বিজেএমসি। গিনির ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরা ক্রসে বল প্রতিপক্ষের বিপদ সীমানায় বল পেয়েছেন সজীব। ফাঁকা পোস্ট পেয়েও সুযোগ কাজে লাগাতে পারেননি এই তরুণ ফরোয়ার্ড।

১৬ মিনিটে বক্সের ডান-প্রান্ত থেকে ডিফেন্ডার সানোয়ারের ক্রসে শাকিল আহমেদ ভলি সাইডপোস্টে লেগে ফিরে এসেছ। আরেকবার গোলবঞ্চিত হয়েছে বিজেএমসি।

৪৭ মিনিটে প্রথম গোলের দেখা পেয়েছে সার্ভিসের দলটি। নাইজেরিয়ান মিডফিল্ডার উচে ফেলিক্সের কাছ থেকে বল পেয়ে সজীবের শট জাল কাঁপিয়েছে সকার ক্লাবের। ৬৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেছেন ফেলিক্স। বক্সের বাইরে থেকে ডিফেন্ডার শাকিল আহমেদ বল ঠেলে দিয়েছেন। সেই বল পেয়েই দেরি করেননি ফেলিক্স। আলতো টোকায় বল পাঠিয়েছেন সকার ক্লাবের জালে।

খেলার শেষ মুহূর্তে একটি গোল পরিশোধ করেছেন সকারের বেনিনের ফরোয়ার্ড ওকালাউন। ৮৬ মিনিটে আকরামুজ্জামানের ক্রস থেকে উড়ে আসা বলে মাথা ছুঁইয়ে দিয়ে হারের ব্যবধান কমিয়েছেন ওকালাউন (১-২)।

দলে বিভিন্ন সমস্য থাকলেও এই জয়ে খুশি বিজেএমসির কোচ আলী আজগর নাসির। ম্যাচ শেষে তিনি বলেছেন, ‘টিম ম্যানেজমেন্ট দলের দিকে নজর দিচ্ছে না। ফলে দলকে একত্র করতে আমাকে বেগ পেতে হচ্ছে। বিদেশিদের ঠিকমতো পাওয়া যাচ্ছে না। এরপরও জয় পাওয়ায় খুশি আমি। তবে আমাকে যদি টিম ম্যানেজমেন্ট পূর্ণ সহযোগিতা করে তবে এই দল আরও ভালো করবে বলে আমার বিশ্বাস।’

(দ্য রিপোর্ট/ওআইসি/সিজি/আরকে/জানুয়ারি ২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর