thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

মাদারীপুরে দুই স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যায় আরেকজন গ্রেফতার

২০১৬ অক্টোবর ২৭ ১৫:৪৬:৪০
মাদারীপুরে দুই স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যায় আরেকজন গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি : ২০১৫ সালের আগস্ট মাসে মাদারীপুরে দুই স্কুলছাত্রীকে ধর্ষণ শেষে হত্যা মামলায় সজীব হাওলদার (২২) নামে আরও একজনকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুর ২টার দিকে মস্তফাপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। সজীব একই এলাকার মাওলা হাওলাদারের ছেলে।

ঘটনার পর থেকে সে পলাতক ছিল। অবশেষে তাকে গ্রেফতারে সক্ষম হয়েছে পুলিশ।

এর আগে মামলার প্রধান আসামি রানা, রফিক, শিপন, রফিকুল গ্রেফতার করা হয়েছিল। তবে পরে তারা জামিনে বেরিয়ে আসে। তবে এ মামলায় আরও দুই আসামি পলাতক রয়েছেন।

মাদারীপুর জেলার সিআইডি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম সজিবের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, পূর্বের গ্রেফতারকৃত আসামিদের জবানবন্দির ভিত্তিতে সজীবকে আটকের পর গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদেরও ধরার অভিযান অব্যাহত আছে। এই দুই স্কুলছাত্রী হত্যার মামলাটি সিআইডি’র পক্ষ থেকে গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে।

নিহত স্কুল ছাত্রী সুমাইয়ার বাবা বিল্লাল শিকদার বলেন, ‘মেয়েটাকে ওরা মেরে ফেলল। কিন্তু এক বছরেরও বেশি সময় পার হলেও কোন বিচার পেলাম না। সরকারের কাছে আমি আমার মেয়ে হত্যার দ্রুত বিচার চাই।’

নিহত স্কুল ছাত্রী হ্যাপীর মা মুক্তা বেগম বলেন, ‘বাকি আসামিদের ধরে আইনের আওতায় এনে দ্রুত এ হত্যার বিচার করা হোক।’

গত বছরের ১৩ আগস্ট স্কুল থেকে বাড়ি ফেরার পথে মাদারীপুরের মস্তফাপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তার ও হ্যাপী আক্তারকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। তাদের পরিবারের অভিযোগ, দুর্বৃত্তরা ধর্ষণ শেষে বিষ খাইয়ে সুমাইয়া ও হ্যাপীকে হত্যা করে। এ ঘটনায় প্রথমে সদর থানায় একটি হত্যা মামলা পরে মাদারীপুর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুন্যাল আদালতে ধর্ষণ শেষে বিষ খাইয়ে হত্যা মামলা দায়ের করা হয়। এরপর চাঞ্চল্যকর এ হত্যায় প্রথমে পুলিশ তদন্ত শুরু করে। এর কিছুদিন পরে অধিকতর তদন্তের দায়িত্ব পায় সিআইডি।

(দ্য রিপোর্ট/এমকে/অক্টোবর ২৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর