thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

বিজয় দিবসের নাটকে জাহিদ-তিশা

২০১৬ ডিসেম্বর ১০ ১৬:৫৫:১৫
বিজয় দিবসের নাটকে জাহিদ-তিশা

দ্য রিপোর্ট প্রতিবেদক : অল্পের জন্য গুলিটা মিস করে যায় ইপিআর এর ল্যান্সনায়েক মুক্তিযোদ্ধা হামিদুর রহমানকে। অবশ্য সেই সময়ে সে পা ফসকে ব্রিজ থেকে শঙ্খ নদীতে না পড়লে ঠিকই গুলিটা লাগতো।

হামিদুর তার শরীরের কাছ দিয়ে হুশ করে চলে যাওয়া গুলির শব্দটা ঠিকই শুনেছিলো। এই ব্রিজে তাদের দলটির হানাদারের আক্রমণের শিকার হওয়ার কথা ছিলো না। কিন্তু তাদের মাথায় রাজাকার বাহিনীর কথাটা মাথায় আসেনি। তারাও যে ফাঁদ পেতে থাকতে পারে কেউ তা ভাবেনি।

অতর্কিত আক্রমণে চোখের সামনে দু’জন মুক্তিযোদ্ধা ঢলে পড়লো কিছু বুঝে উঠার আগেই। দৌড়ে কাভার নেওয়ার আগেই পা ফসকে নিচে পড়ে যায় হামিদুর। আর সঙ্গে সঙ্গে শঙ্খ নদীর খরস্রোতা তাকে টেনে নিয়ে যায় বহুদুর। যখন জ্ঞান ফিরে তখন নিজেকে একটা ঘন জঙ্গলের পাড়ে আবিষ্কার করে। এরপর গল্পের কাহিনী জানার জন্য চোখ রাখতে হবে দেশ টিভির পর্দায়।

ভিশন নিবেদিত বিজয় দিবসের বিশেষ নাটক ‘রক্তস্নান’ এ মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করলেন জাহিদ হাসান এবং তার বিপরীতে দেখা যাবে নুশরাত ইমরোজ তিশাকে। নাটকটি প্রচারিত হবে ১৬ ডিসেম্বর (শুক্রবার) রাত ৯টা ৪৫ মিনিটে।

মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত নাটকটি চিত্রায়ন করা হয়েছে গাজীপুরের ভবানীপুর এর বিভিন্ন মনোরম লোকেশানে। হিমেল আশরাফের পরিচালনায় নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, সমাপ্তি মাশুক, কাদেরি, জাহাঙ্গীরসহ আরও অনেকে।

(দ্য রিপোর্ট/এফএস/ডিসেম্বর ১০, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর