thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

প্রবীণ সাংবাদিক তাসনু আরার ইন্তেকাল

২০১৭ জানুয়ারি ১১ ১২:২২:০৬
প্রবীণ সাংবাদিক তাসনু আরার ইন্তেকাল

দ্য রিপোর্ট ডেস্ক : দৈনিক ইত্তেফাকের প্রবীণ সম্পাদনা সহকারী তাসনু আরা মোস্তাফিজ রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

জটিল রোগে অস্ত্রোপচারের পর মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

তাসনু আরা মোস্তাফিজ দীর্ঘদিন ধরে ইত্তেফাকে সম্পাদনা সহকারী পদে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি ছিলেন খুবই অমায়িক ও বন্ধুবৎসল। মঙ্গলবার রাতে তার বাসস্থান গোপীবাগ আড়াই লেনে মৃতদেহ নেওয়ার পর স্থানীয় মসজিদে জানাজা শেষে দাফনের জন্য গ্রামের বাড়ি সাতক্ষীরায় নেওয়া হয়। সেখানে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, তার প্রয়াত স্বামী কাজী মোস্তাফিজুর রহমান সম্পাদনা বিভাগের শিফট ইনচার্জ হিসেবে দীর্ঘদিন ইত্তেফাকে চাকরি করেন। তার ছেলে দৈনিক জনতার স্টাফ রিপোর্টার কাজী মাহফুজুর রহমান শুভ।

ইত্তেফাকের তিন ইউনিয়নের শোক

দৈনিক ইত্তেফাকের প্রবীণ সাংবাদিক, সম্পাদনা সহকারী তাসনু আরা মোস্তাফিজের মৃত্যুতে ঢাকা সাংবাদিক ইউনিয়নের ইত্তেফাক ইউনিটের ইউনিট প্রধান মো. আবুল খায়ের, উপ-ইউনিট প্রধান আল মামুন, দৈনিক ইত্তেফাক (এন.এন.পি.পি) ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি মো. আলমগীর হোসেন খান, সাধারণ সম্পাদক মো. তাজাম্মেল হক, কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম আকতার ও সাধারণ সম্পাদক দীপক চন্দ্র রায় গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

(দ্য রিপোর্ট/এমকে/এনআই/জানুয়ারি ১১. ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর