thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

বাকেরগঞ্জে দাখিল পরীক্ষার উত্তরপত্রসহ ৭ শিক্ষক আটক

২০১৭ ফেব্রুয়ারি ২৬ ১৪:২৭:৫৩
বাকেরগঞ্জে দাখিল পরীক্ষার উত্তরপত্রসহ ৭ শিক্ষক আটক

বরিশাল অফিস : জেলার বাকেরগঞ্জে দাখিল পরীক্ষার প্রশ্নের উত্তরপত্র ফটোকপি করে বিক্রির জন্য তৈরি হওয়ার সময় কেন্দ্র সচিবসহ ৭ শিক্ষককে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় পরীক্ষা শুরুর আগে এদের আটক করা হয়।

আটকরা হলেন- কেন্দ্র সচিব মাওলানা বশিরউদ্দিন, মাওলানা আনোয়ার হোসেন, মাওলানা নূরুজ্জামান, মাওলানা জসিমউদ্দিন, মাওলানা আবু হানিফ, মাওলানা মেহেদি হাসান ও মাওলানা আ. ছালাম।

পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বাকেরগঞ্জ উপজেলা সদর ইসলামিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষা শুরু হওয়ার আগে মাদ্রাসার শিক্ষক মোস্তাফিজুর রহমানের বাসায় প্রশ্নের উত্তরপত্র ফটোকপি করে বিক্রির জন্য তৈরি হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ পৌর শহরের রুনশী এলাকায় অভিযান চালিয়ে কেন্দ্র সচিব মাওলানা বশিরউদ্দিনসহ ঘটনাস্থল থেকে ৪ জন ও মাদ্রাসা থেকে ৩ জনকে আটক করে।

তিনি আরও জানান, উদ্ধার হওয়া উত্তরপত্রের সাথে দাখিল পরীক্ষার আজকের বিষয় ইতিহাস ও পদার্থ বিজ্ঞানের সাথে পুরোটাই মিল পাওয়া গেছে।

বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. জয়নুল আবেদীন দ্য রিপোর্টকে জানান, এটি বড় ধরণের অপরাধ বিধায় বিষয়টি ভ্রাম্যমাণ আদালতের এখতিয়ারে নেই। এ ঘটনায় মামলা হবে বলে জানান ইউএনও।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এআরই/ফেব্রুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর