thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

বিকল্প ব্যবস্থায় এবার সিলেটে ‘ভুবন মাঝি’

২০১৭ মার্চ ১২ ১৪:৩৯:৪২
বিকল্প ব্যবস্থায় এবার সিলেটে ‘ভুবন মাঝি’

দ্য রিপোর্ট প্রতিবেদক : মুক্তির পর থেকেই প্রশংসা কুড়িয়েছে সরকারি অনুদানের চলচ্চিত্র ‘ভুবন মাঝি’। গত ৩ মার্চ মুক্তি পায় ছবিটি। গেলো সপ্তাহ থেকে প্রেক্ষাগৃহের পাশাপাশি বিকল্প ব্যবস্থায় বিভিন্ন মিলনায়তনে ছবিটি প্রদর্শনের উদ্যোগ নেয়া হয়।

এরই মধ্যে চট্টগ্রামে ছবিটি বিকল্প ব্যবস্থায় প্রদর্শিত হয়ে সাড়া জাগিয়েছে। চট্টগ্রামে ৭ থেকে ১১ মার্চ ছবিটির প্রদর্শনীর আয়োজন করা হয়। দর্শক আগ্রহের কারণে চট্টগ্রামে আজ ১২ই মার্চও ছবিটি প্রদর্শন করা হয়েছে।

চট্টগ্রামের পর এবার বিকল্প পদ্ধতিতে সিলেটে প্রদর্শিত হচ্ছে ফাখরুল আরেফিন খান পরিচালিত ‘ভুবন মাঝি’। নগরীর রিকাবী বাজারের কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামে প্রদর্শনী শুরু হচ্ছে ১২ মার্চ, চলবে ১৬ মা্র্চ পর্যন্ত।

প্রতিদিন বেলা পৌনে ৩টা, বিকেল ৫টা ও সন্ধ্যা সোয়া ৭টায় সিনেমাটি উপভোগ করা যাবে। ফাখরুল আরেফিন খান পরিচালিত ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও ঢাকার অপর্ণা ঘোষ। আরো আছেন কাজী নওশাবা আহমেদ, সুষমা সরকার, মাজনুন মিজান প্রমুখ।

সম্প্রতি ভারতে সড়ক দুর্ঘটনায় ৭ মার্চ নিহত হন ‘ভুবন মাঝি’র সঙ্গীত পরিচালক কালিকা প্রসাদ। সিনেমাটি উৎসর্গ করা হয়েছে তাকে।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/মার্চ ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর