thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

মাশরাফিকে নিয়ে গান

২০১৭ এপ্রিল ০৮ ১৭:৩৯:৪৩
মাশরাফিকে নিয়ে গান

দ্য রিপোর্ট প্রতিবেদক : টি২০ ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এমন সময়ে মাশারাফির প্রতি সম্মান ও ভালাবাসা জানাতে তাকে নিয়ে লেখা ‘মাশরাফি’ গানটির লিরিকাল ভিডিও প্রকাশ করা হচ্ছে আজ (৮ এপ্রিল) সন্ধ্যায়।

ভিডিওটি দেখা যাবে প্রযোজনা প্রতিষ্ঠান এইচটিএমের ইউটিউব চ্যানেলে। গানটির উদ্যোক্তা এবং গীতিকার রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজনে রুম্মান চৌধুরী। কণ্ঠ দিয়েছেন আবরার রহমান সিয়াম।

গানের কথাগুলো এমন- ‘সময়ের পোস্টারে লিখে যাও তুমি বাংলাদেশের নাম, হৃদয় গভীর থেকে জানাই তোমায় হাজারও সালাম/তুমি জেতো, তুমি জেতাও, তুমি বোঝে বিজয়ের ভাষা/ মাশরাফি মাশরাফি তুমি কোটি প্রাণের আশা, মাশরাফি মাশরাফি তুমি লাল-সবুজের ভালোবাসা’।

রবিউল ইসলাম জীবন বলেন, ‘প্রায় দুই বছর আগে মাশরাফি ভাইকে নিয়ে গানটির কথা লেখি। তাকে দেখানোর পর তিনি পড়ে পছন্দ করেন। এরপর সুর ও সংগীতায়োজন করে গানটি শোনানো হয়। তিনি মন দিয়ে শোনেন এবং ভালোলাগার কথা জানান।’

তিনি আরো বলেন, ‘অফিসিয়াল ভিডিওর অপেক্ষায় এতদিন গানটি প্রকাশ করা হয়নি। কিন্তু টি২০ থেকে বিদায়ের দিনে মাশরাফির প্রতি সম্মান জানাতে গানটির লিরিকাল ভিডিও প্রকাশ করা হচ্ছে। আমার বিশ্বাস মাশরাফি ভক্তরা গানটি পছন্দ করবেন।’

(দ্য রিপোর্ট/পিএস/এপ্রিল ৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর