thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল চলছে

২০১৭ মে ২১ ০৯:০৬:৫১
খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল চলছে

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে আজ রবিবার (২১ মে) সকাল-সন্ধ্যা হরতাল ও অবরোধ চলছে। ভাড়ায় মোটরসাইকেল-চালক ছাদিকুল ইসলাম হত্যাকাণ্ডসহ ইউপিডিএফ ও জেএসএসসহ আঞ্চলিক পাহাড়ি সংগঠনগুলোর গুম, অপহরণ ও অব্যাহত চাঁদাবাজির প্রতিবাদে ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে পার্বত্য চট্টগ্রাম সমঅধিকার আন্দোলনের ডাকে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ ও বাঙালি ছাত্র পরিষদের হরতাল চলছে।

অবরোধ ও হরতালের কারণে জেলায় আভ্যন্তরীণ ও দূরপাল্লার সব সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। দোকানপাটও বন্ধ রয়েছে। হরতালের সমর্থনে জেলা সদরের বাইরেও বিভিন্ন উপজেলাগুলোতে পিকেটিং হচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নিরাপত্তা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। তবে কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য অভিযোগ রয়েছে, গত ১০ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভাড়ায় মোটরসাইকেল-চালক ছাদিকুল ইসলামকে (২৩) দুই উপজাতি মহালছড়ি বাসস্ট্যান্ড থেকে রাঙামাটির ঘিলাছড়ির উদ্দেশে ভাড়া করে নিয়ে যাওয়ার পর ছাদিকুল ইসলাম নিখোঁজ হন। তিন দিন পর ১৩ এপ্রিল বিকেলে রাঙামাটির নানিয়াচর উপজেলার ঘিলাছড়ি এলাকায় ছাদিকুল ইসলামের ক্ষতবিক্ষত লাশ মাটি চাপা দেওয়া অবস্থায় পাওয়া যায়।

(দ্য রিপোর্ট/এম/মে ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর