thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

মহিপুরে শতাধিক ইয়াবাসহ আ’লীগ নেতার মেয়ে আটক

২০১৭ জুন ১৯ ২০:৩৪:০১
মহিপুরে শতাধিক ইয়াবাসহ আ’লীগ নেতার মেয়ে আটক

কুয়াকাটা প্রতিনিধি : পটুয়াখালীর মহিপুর থানার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য নুরুল ইসলাম হাওলাদারের মেয়ে মোসা. শাহিনুর বেগম সুমিকে (৪০) ১১০ পিছ ইয়াবাসহ আটক করা হয়েছে। সোমবার (১৯ জুন) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল মহিপুর থানার অন্তর্গত মাইটভাঙ্গা গ্রাম থেকে আটক করে সুমিকে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অধিদফতরের পরিদর্শক মো. শাহজালাল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে একটি দল সোমবার সুমিকে তার মাইটভাঙ্গা গ্রামের বাড়ি থেকে আটক করে। এসময় সুমির স্বামী কুদ্দুস মোল্লা কৌশলে বাড়ি থেকে পালিয়ে যায়।

ইয়াবাসহ আটক শাহিনুর বেগম সুমি সম্প্রতি সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে লতাচাপলী ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য পদে ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে গোলাপফুল প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে হেরে যান।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, এ বিষয়ে মাদকদব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. শাহজালাল ইসলাম ভূঁইয়া বাদী হয়ে আটককৃত সুমি ও তার স্বামী কুদ্দুস মোল্লার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জুন ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর