thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

শুটিংয়ে গুরুতর আহত কঙ্গনা, ১৫টি সেলাই

২০১৭ জুলাই ২০ ১৮:০৯:৫৬
শুটিংয়ে গুরুতর আহত কঙ্গনা, ১৫টি সেলাই

দ্য রিপোর্ট ডেস্ক : তলোয়ার লড়াইয়ের সময় কপালে তরবারির আঘাত। শুটিং ফ্লোরে রক্তপাত। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এই আঘাতে ১৫টি সেলাই দিতে হয়েছে।

মিড ডে-র খবর অনুযায়ী, গতকাল হায়দরাবাদের একটি স্টুডিওতে তাঁর নতুন ছবি ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র শুটিং চলছিল। নীহার পাণ্ড্যর সঙ্গে তলোয়ার লড়াইয়ের শুট করছিলেন কঙ্গনা। একটি দৃশ্যে নীহারের তরবারির সামনে বসে পড়ার কথা ছিল কঙ্গনার। কিন্তু টাইমিং সামান্য ভুল হওয়ায় নীহারের তরবারি সোজা গিয়ে লাগে কঙ্গনার দুই ভ্রু-র মাঝখানে। কপাল কেটে রক্তপাত শুরু হয়ে যায়।

কোনও রকম দেরি না করে, সেট থেকে সোজা অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় কঙ্গনাকে। আইসিইউ-তে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, কঙ্গনার জখম গুরুতর। অল্পের জন্য কপালের হাড়ে আঘাত লাগেনি। আরও বড় দুর্ঘটনাও ঘটে যেতে পারত। তবে আগামী কয়েক দিন তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে।

‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র প্রযোজক কমল জৈন কঙ্গনার সাহসের প্রশংসা করেছেন। বলেছেন, ‘বেশ কয়েকবার রিহার্সাল করার পরই শুটিং শুরু হয়েছিল। কঙ্গনা নিজেই স্টান্ট করবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। দুর্ঘটনার পরও রানি ঝাঁসির মতোই ব্যথা সহ্য করে, প্রায় আধ ঘণ্টার দূরত্ব পার করে হাসপাতালে গিয়েছেন অভিনেত্রী।’’

কপালের গভীর ক্ষতের দাগ সারাতে কঙ্গনাকে কসমেটিক সার্জারি করাতে হতে পারে বলে মনে করছেন চিকিৎসকরা। তবে কঙ্গনা নাকি বলেছেন, ঝাঁসির রানি লক্ষ্মীবাই-এর চরিত্রে অভিনয়ের খাতিরে সেই দাগ রেখে দিতে চান তিনি।

পরিচালক ক্রিশ-এর ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ২০১৮-র এপ্রিলে।

(দ্য রিপোর্ট/পিএস/জুলাই ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর