thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

জুড়ীতে সিএনজি চালকের লাশ উদ্ধার

২০১৭ আগস্ট ০৭ ২১:৫৭:৫৪
জুড়ীতে সিএনজি চালকের লাশ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের জুড়ীতে বিলাল আহমদ (২৫) নামের এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

সোমবার (৭ আগস্ট) বিকেল তিনটায় উপজেলার জুড়ী-কুলাউড়া সড়কের তেঁতুলতল নামক স্থানের রাস্তার পাশের খালে পথচারীরা একটি লাশ দেখতে পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা বিকেল সাড়ে চারটায় লাশটি উদ্ধার করে জুড়ী থানায় হস্তান্তর করে। বিলাল আহমদ লাশটি পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার দক্ষিণ ভাগ (উত্তর) ইউনিয়নের গৌরনগর গ্রামের সমছ উদ্দিন সমছুর পুত্র।

লাশ সনাক্ত করে বিলালের স্বজনরা জানান, বিলাল কিস্তির মাধ্যমে একটি সিএনজি গাড়ী কিনে নিজে ড্রাইবিং করতো। রবিবার সন্ধ্যা ৭টায় বড়লেখার মাধবকুণ্ড থেকে একজন অপরিচিত লোক কুলাউড়া যাবার কথা বলে সিএনজি গাড়ী ভাড়া নেয়। এর পর থেকে বিলালের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার দুপুরে (০১৮৬২০০৬৮৯৩) নম্বর মোবাইল থেকে অজ্ঞাতনামা ব্যক্তি ফোন করে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে ফোনে আলোচনায় ত্রিশ হাজার টাকা নির্ধারণ করে দুপুর থেকে বিলালের স্বজনরা নিয়ে প্রস্তুত থাকলেও অপহরণকারীরা সঠিক ঠিকানা না দেয়ায় টাকা দেয়া সম্ভব হয়নি।

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত চলছে, আশাকরি মূল রহস্য বেরিয়ে আসবে।’

(দ্য রিপোর্ট/এজে/এনআই/আগস্ট ০৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর