thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

নোয়াখালীতে নার্সিং ট্রেনিং সেন্টারের ৩২ শিক্ষার্থী হাসপাতালে

২০১৭ আগস্ট ০৯ ১৩:০০:২০
নোয়াখালীতে নার্সিং ট্রেনিং সেন্টারের ৩২ শিক্ষার্থী হাসপাতালে

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী জেলা শহরে অবস্থিত নার্সিং ট্রেনিং সেন্টারের প্রথম বর্ষের ৩২ জন শিক্ষার্থী খাবারে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েছেন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন কয়েকজন শিক্ষার্থী জানান, ইনস্টিটিউটের হোস্টেলের ডাইনিংয়ে মাছ দিয়ে রান্না করা ব্যঞ্জন খেয়ে তারা আজ ভোরে অসুস্থ হয়ে পড়েন। আক্রান্ত ছাত্রীদের সবাই প্রথম বর্ষের শিক্ষার্থী। এদের প্রত্যেকের বয়স ১৯ বছর।

জানা গেছে, মঙ্গলবার রাতে নার্স প্রশিক্ষণ কেন্দ্রের প্রথম বর্ষের কয়েকজন শিক্ষার্থীর পেট ব্যথা ও বমি শুরু হয়। বুধবার সকাল ১০টা নাগাদ অসুস্থ ছাত্রীর সংখ্যা বাড়তে থাকে। পরে ৩২ শিক্ষার্থীকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আজিম জানান, ৩২ জন অসুস্থ শিক্ষার্থীর মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক ছিল। বর্তমানে তাদের অবস্থা উন্নতির দিকে রয়েছে।

তিনি আরও জানান, মঙ্গলবার দুপুর বা রাতে বাইরের কোনো খাবারে সমস্যা থাকার কারণে তাদের পেটে সমস্যা(ডায়রিয়া) দেখা দিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নোয়াখালী নার্সিং ট্রেনিং সেন্টারের প্রধান বেবি সুলতানা জানান, কী খেয়ে শিক্ষার্থীরা অসুস্থ হয়েছে তা খতিয়ে দেখার জন্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/এনঅাই/আগস্ট ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর