thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

গোদাগাড়ীতে আ. লীগের ২ পক্ষের দ্বন্দ্ব, ১৪৪ ধারা জারি

২০১৭ নভেম্বর ২৬ ০৯:২৬:৩৩
গোদাগাড়ীতে আ. লীগের ২ পক্ষের দ্বন্দ্ব, ১৪৪ ধারা জারি

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের দ্বন্দ্বে ক্রিকেট টুর্নামেন্টের স্থানে রবিবার (২৬ নভেম্বর) ভোর থেকে গভীর রাত পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

শনিবার (২৫ নভেম্বর) রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ নেওয়াজ এ আদেশ জারি করে টুর্নামেন্ট মাঠ ও এর আশপাশের এলাকায় সব ধরনের খেলা আয়োজন ও সমাবেশের ওপর নিষেধাজ্ঞা দেন।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, উপজেলার মাদারপুর রেলবাজার পদ্মা পাড়ে একই স্থানে আওয়ামী লীগের দুই পক্ষে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে। রবিবার বিকেল ৩টায় এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এ নিয়ে যে কোনো অপ্রতিকর ঘটনা এড়াতে উপজেলা প্রশাসন ওই এলাকায় সকল খেলা ও সমাবেশের আয়োজনের ওপর রবিবার ভোর থেকে গভীর রাত পর্যন্ত নিষেধাজ্ঞা জারি করেছে।


ওসি আরো বলেন, আওয়ামী লীগের এক পক্ষ রবিবার বিকেল ৩টায় সেখানে গোদাগাড়ীর পৌরসভার মেয়রের নামে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে। অপর পক্ষ একই সময় সেখানে শেখ রাসেল ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করার ঘোষণা দেন। এ নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের উত্তেজনা সৃষ্টি হয়। এ কারণে সকাল থেকে মাদাপুর পদ্মা পাড় ও রেল বাজার এলাকায় পুলিশ মোতায়েন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ নেওয়াজ বলেন, বিশৃঙ্খলা ও আইন শৃঙ্খলার অবনতি ঘটার সম্ভাবনা দেখা দেয়ায় দুই পক্ষে একই মাঠে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন না করতে বলা হয়। কিন্তু শনিবার সন্ধ্যা পর্যন্ত সংশ্লিষ্টরা অনুষ্ঠান সূচি বাতিল না করায় সেখানে রবিবার ভোর থেকে গভীর রাত পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর