thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

চাঁপাইনবাবগঞ্জে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান, বাড়ির মালিকসহ আটক ৩

২০১৭ নভেম্বর ২৮ ১০:৪৮:৫১ ২০১৭ নভেম্বর ২৮ ১২:৩০:০০
চাঁপাইনবাবগঞ্জে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান, বাড়ির মালিকসহ আটক ৩

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীর শেষ সীমান্তে চাঁপাইনবাবগঞ্জ জেলার চর আলাতলীর গ্রামে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একটি বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির মালিক রাশিকুল ইসলামসহ (৪০) তিনজনকে আটক করা হয়েছে।

অন্য আটকরা হলেন- রাশিকুলের স্ত্রী নাজমা এবং রাশিকুলের শ্বশুর খোরশেদ আলম।

রাজশাহী র‍্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) ভোরে র‌্যাবের আত্মসমর্পণের আহ্বানে সাড়া না দিয়ে জঙ্গিরা ওই বাড়ি ভেতর থেকে গুলি চালায়। পরে তারা বোমা বিস্ফোরণ ঘটায়। এতে বাড়িটিতে আগুন ধরে যায়।

এর আগে সোমবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ৪টার দিক থেকে বাড়িটি ঘিরে রাখা হয়।

এদিকে র‍্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ বলেন, কয়েক দিন আগে থেকেই বাড়িটি নজরদারিতে রেখেছিল আইনশৃঙ্খলা বাহিনী। মঙ্গলবার ভোরে অভিযান শুরুর আগে বাড়ির ভেতরে অবস্থান করার ব্যক্তিদের আত্মসমর্পণ করতে বলা হয়। কিন্তু তারা আত্মসমর্পণ করেনি। ভোর ৫টার দিকে বাড়ির ভেতর থেকে বিস্ফোরণের শব্দ শোনা যায়। এ সময় বাড়ির ভেতর থেকে গুলিও চালানো হয়। একপর্যায়ে বাড়িতে আগুন লেগে যায়।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, জঙ্গি আস্তানা সন্দেহে যে বাড়িটি ঘিরে র‍্যাব অভিযান চালাচ্ছে, সেই বাড়িটি টিনের। এর আশপাশে অনেক দূর পর্যন্ত কোনো বাড়ি নেই। বাড়ির মালিক রাশিকুলের বাড়ি ছিল আদর্শগ্রাম চরে। কিন্তু পদ্মার ভাঙনে বাড়ি হারানোর পর তিনি চর আলাতলীতে এসে বাড়ি করেন বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর