thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

খাগড়াছড়িতে মালবাহী ট্রাকে দুর্বৃত্তের আগুন

২০১৮ নভেম্বর ১৭ ১২:২৪:১৩
খাগড়াছড়িতে মালবাহী ট্রাকে দুর্বৃত্তের আগুন

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে মালবাহী ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৬ নভেম্বর) গভীর রাতে পানছড়ি-তবলছড়ি সড়কের মরাটিলা এলাকায় এ ঘটনা ঘটে।

আগুনে ট্রাক এবং ট্রাকে থাকা মালামাল সর্ম্পূণ পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, খাগড়াছড়ি জেলার ভারত সীমান্ত লাগোয়া মরাটিলা এলাকায় গভীর রাতে একটি পণ্যবাহী ট্রাকে দুর্বৃত্তরা আগুন দেয়। দুটি আঞ্চলিক রাজনৈতিক দলের বিরোধে পাহাড়িরা প্রায় ৬ মাস ধরে পানছড়ি বাজার বয়কট করে আসছে।

ভোগ্যপণ্য বহনকারী ট্রাকটি পানছড়ি বাজার বয়কট কর্মসূচির বাধা এড়িয়ে খাগড়াছড়ি না হয়ে মাটিরাঙ্গা হয়ে বিকল্প পথে সেখানে যাচ্ছিল। ট্রাকটি মরাটিলা এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা তাতে আগুন দেয়। আগুনে ট্রাকে থাকা প্রায় ১৫ লক্ষাধিক টাকার বিভিন্ন ভোগ্যপণ্য পুড়ে ছাই হয়ে গেছে।

পানছড়ি থানার ওসি মো. নুরুল আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ট্রাকের মালিক এবং ভোগ্যপণ্য সরবরাহকারী কোনো পক্ষই এখনও যোগাযোগ করেনি।

এ ব্যাপারে ধারণা করা হচ্ছে, চাঁদা না পেয়ে বা বাজার বর্জন কর্মসূচির মধ্যে মালামাল বহনের কারণে সন্ত্রাসীরা ট্রাকে আগুন দিয়ে থাকতে পারে।

উল্লেখ্য, গত ২০ মে থেকে দুটি আঞ্চলিক দলের বিরোধের জের ধরে পানছড়ি বাজারে অচলাবস্থা বিরাজ করছে। পানছড়ি থেকে সব ধরনের পণ্য পরিবহনে অঘোষিত নিষেধাজ্ঞা চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর