thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

পাবনায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে কলেজছাত্র আটক

২০১৯ এপ্রিল ২৫ ০৯:৩৮:৪১
পাবনায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে কলেজছাত্র আটক

পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলার আমিনপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্রকে আটক করেছে পুলিশ। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে তাকে আটক করা হয়। এর আগে মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে ধর্ষণের ঘটনা ঘটে। আটক কলেজছাত্র অনিক হাসান জয় (১৯) সুজানগর উপজেলার বোয়ালিয়া গ্রামের আব্দুল মমিনের ছেলে।

আমিনপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম মঈনুদ্দিন জানান, কলেজছাত্র অনিক সোনাতলা গ্রামে মামার বাড়িতে থেকে লেখাপড়া করে। সে এ বছর এইচএসসি পরীক্ষা দিচ্ছে। তার কাছে কম্পিউটার আছে এবং মোবাইল মেরামত করতে পারে। এ কারণে একই গ্রামের দশম শ্রেণীর এক ছাত্রী অনিকের কাছে একদিন মোবাইল মেরামত করিয়ে গান তুলে নেয়। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে মোবাইলে নতুন গান তুলে দেয়ার কথা বলে ওই ছাত্রীকে তাদের বাড়িতে ডেকে নিয়ে অনিক ধর্ষণ করে বলে অভিযোগ।

এ ঘটনায় আপোষ মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয় স্থানীয় প্রভাবশালীরা। পরে বুধবার (২৪ এপ্রিল) দুপুরে ওই স্কুলছাত্রী ও তার মা আমিনপুর থানায় গিয়ে ঘটনা জানায়। এরপর পুলিশ অভিযান চালিয়ে পরীক্ষা শেষে অনিক হাসান জয়কে আটক করে। এখনো মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় পুলিশ।

(দ্য রিপোর্ট/একেএমএম/এপ্রিল ২৫,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর