thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

দুবাইয়ে লটারি কিনে কোটিপতি বাংলাদেশি

২০১৯ আগস্ট ২৮ ০৯:৫৯:২২
দুবাইয়ে লটারি কিনে কোটিপতি বাংলাদেশি

দ্য রিপোর্ট ডেস্ক: দুবাইয়ের এক লটারি প্রতিযোগিতায় ১০ লাখ দিরহাম (দুই কোটি ৩০ লাখ টাকা) জয় করেছেন এক বাংলাদেশি। আজ মঙ্গলবার দুবাইয়ের আল আনসারি এক্সচেঞ্জের গ্রীষ্মকালীন প্রচারমূলক একটি আয়োজনে এই অর্থ জেতেন ফেনীর সোনাগাজী উপজেলার বাসিন্দা আবদুল্লাহ আল আরাফাত মোহাম্মদ মহসিন (৩০)।

আন্তর্জাতিক গণমাধ্যম খালিজ টাইমস জানিয়েছে, আর কিছুদিন পরেই পিতৃত্বের স্বাদ অনুভব করতে যাচ্ছেন আরাফাত। তিনি জানিয়েছেন, লটারিতে পাওয়া এই অর্থ তিনি আপাতত তার ব্যাংকে জমা করবেন। পরে পুরস্কারের অর্ধেকটা তিনি নিজের বাড়ি পাঠিয়ে দেবেন। আগামী মাসে তার সন্তান জন্ম নেবে। আর বাকি অর্থ তিনি তার টেইলার্স ব্যবসায় কাজে লাগাবেন। এ ছাড়া মোবাইলের বিভিন্ন যন্ত্রংশের ব্যবসায়ও এই অর্থ ব্যায় করবেন।

অনুষ্ঠানে একটি চতুষ্কোণ কাঁচের বাক্সে ছিল নগদ পুরস্কারের অর্থ। বিজয়ী ঘোষণা হওয়ার পরপরই পুরো টাকাটি আরাফাতকে দিয়ে দেওয়া হয়।

এ ছাড়া অনুষ্ঠানে বিজয়ী হয়েছেন আরও আট ব্যক্তি। এদের মধ্যে দুজন আমিরাতের, দুজন ফিলিপাইনের, একজন ভারতীয়, একজন পাকিস্তানি, একজন ইন্দোনেশিয়ান এবং অপর আরেক বাংলাদেশি। তারা প্রত্যেকেই পেয়েছেন ১০ হাজার দিরহাম (২ লাখ ৩০ হাজার টাকা)।

(দ্য রিপোর্ট/আরজেড/আগস্ট ২৮ ,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

প্রবাস কথা এর সর্বশেষ খবর

প্রবাস কথা - এর সব খবর