thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

মালয়শিয়ায় বাংলাদেশীসহ আটক ১৪১ 

২০২৪ জানুয়ারি ১৩ ১৭:৩৮:৩৯
মালয়শিয়ায় বাংলাদেশীসহ আটক ১৪১ 

দ্য রিপোর্ট ডেস্ক:অনিয়মিত অভিবাসীদের পাশাপাশি মালয়েশিয়ার বিভিন্ন বিনোদন কেন্দ্র ও নাইট ক্লাবে অভিযান জোরদার করেছে দেশটির অভিবাসন পুলিশ। দেশটির পুলিশ নানা অভিযোগে ৮ বাংলাদেশিসহ বিভিন্ন দেশের ১৪১ জনকে আটক করেছে।

স্থানীয় সময় শনিবার (১২ জানুয়ারি) গভীর রাতে মালয়েশিয়ার পেরাক রাজ্যের ইপোতে বিশেষ অভিযানে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে ১০ স্থানীয় নাগরিকও রয়েছে।

অভিযানে দেশটির ইন্টেলিজেন্স অ্যান্ড স্পেশাল অপারেশনস ডিভিশন, পুত্রজায়া ইমিগ্রেশন হেডকোয়ার্টার্স, স্পেশাল ট্যাকটিকাল টিম, কুয়ালালামপুর ফেডারেল টেরিটরি, জহুর ইমিগ্রেশন ডিপার্টমেন্ট, পেরাক ইমিগ্রেশন ডিপার্টমেন্ট ও পার্লিস ইমিগ্রেশন ডিপার্টমেন্টের কর্মকর্তা ও বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা অংশ নেন। দেশটির অভিবাসন বিভাগ জানিয়েছে, গত এক মাস ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হয়েছে।

আটকদের মধ্যে ৮ জন বাংলাদেশি, ৫২ জন চীনা, ৪১ জন ভিয়েতনাম, ২১ জন থাইল্যান্ড, ৪ জন মিয়ানমার, ৩ জন ইন্দোনেশিয়ার, একজন লাওস, পরিচয়পত্রহীন একজন ও স্থানীয় নাগরিক রয়েছে ১০ জন। আটকদের সবার বয়স ১৮ থেকে ৩৬ বছরের মধ্যে। দেশটির অভিবাসন বিভাগের এক বিবৃতিতে বলা হয়েছে, বৈধ ভ্রমণ নথি না থাকা, মেয়াদোত্তীর্ণ সামাজিক ভিজিট পাসের অপব্যবহার, বিদেশি মহিলারা গ্রাহকদের যৌন পরিষেবা সরবরাহসহ বিভিন্ন অপরাধ করেছে আটককৃতরা।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

প্রবাস কথা এর সর্বশেষ খবর

প্রবাস কথা - এর সব খবর