thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

রানারের থ্রি-হুইলার কারখানা উদ্বোধন ১১ ফেব্রুয়ারি

২০২৩ ফেব্রুয়ারি ০৫ ১৩:৩২:৩৩
রানারের থ্রি-হুইলার কারখানা উদ্বোধন ১১ ফেব্রুয়ারি

দ্য রিপোর্ট প্রতিবেদক:পুঁজিবাজারে প্রকৌশল খাতে তালিকাভুক্ত কোম্পানি রানার অটোমোবাইলসের ‘থ্রি-হুইলার ম্যানুফ্যাকচারিং কারখানা’ আগামী ১১ ফেব্রুয়ারি সকাল ১১টায় উদ্বোধন করা হবে। ময়মনসিংহের ভালুকায় প্রধান অতিথি হিসেবে এ কারখানা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান প্রধান

শনিবার (৪ ফেব্রুয়ারি) রানার গ্রুপের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগের প্রধান ওয়াহিদ মুরাদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, রানার অটোমোবাইলস পিএলসি এ দেশের ইতিহাসে সর্বপ্রথম ও সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ একটি ‘থ্রি-হুইলার ম্যানুফ্যাকচারিং কারখানা‘ স্থাপন করেছে। এ প্ল্যান্ট দেশের অটোমোবাইল খাতে বিপ্লব বয়ে আনবে এবং দেশের অর্থনীতিতে গুরত্বপূর্ণ অবদান রাখবে বলে আমরা দঢ়তাবে বিশ্বাস করি। আগামী ১১ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান প্রধান অতিথি হিসেবে রানারের থ্রি-হুইলার ম্যানুফ্যাকচারিং কারখানা উদ্বোধন করবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ, বিডার নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন মিয়া ও বাজাজ অটোর চেয়ারম্যান কে এস গিরাপথি।

এছাড়া রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সুবীর কুমার চৌধুরী সব অতিথিদের কারখানা পরিদর্শনসহ সার্বিক আয়োজনের তত্ত্বাবধান করবেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর