thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

নতুন ভিসানীতি নিয়ে বিএনপির গলা বসে গেছে:কাদের

২০২৩ মে ২৭ ২০:২২:৩৩
নতুন ভিসানীতি নিয়ে বিএনপির গলা বসে গেছে:কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক:আমেরিকার নতুন ভিসানীতি নিয়ে বিএনপির গলা বসে গেছে বলে মন্তব্যে করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবাং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২৭ মে) বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, নতুন ভিসানীতি নিয়ে বিএনপি বেকায়দায় আছে। এতে আওয়ামী লীগের কোনো ক্ষতি নেই। বিএনপি নির্বাচনকে ভয় পায় না, ভয় পায় এ দেশকে এগিয়ে নিয়ে যাওয়া শেখ হাসিনা ও তার দল আওয়ামী লীগকে।

তিনি বলেন, এতে আমাদের একটা লাভ হয়েছে, এতোদিন তারা নালিশ করেছে আমেরিকার দরবারে, নিষেধাজ্ঞা আসবে...নিষেধাজ্ঞা কই? নির্বাচনে বোমা মারলে, গাড়ি ভাঙচুর করলে তারাই ভিসা নীতির আওতায় আসবে। আমরা আমাদের নীতিতে অটুট, আমরা নির্বাচনে যাচ্ছি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা চাই অবাধ ও সুষ্ঠু নির্বাচন, কাজেই দেশি-বিদেশি কাউকে আমরা ভয় পাই না। গাজীপুরে উজ্জ্বল দৃষ্টান্ত রেখে দিয়েছি। সামনের দিনে বাংলাদেশে চারটি সিটি করপোরেশন ও জাতীয় নির্বাচন অবাধ হবে। সবার অংশগ্রহণ আমরা চাই।

বিএনপি নাটক বানাচ্ছে আওয়ামী লীগকে আক্রমণকারী হিসেবে সাজাতে উল্লেখ করে এই নেতা বলেন, কিন্তু নাটক নাটক খেলায় তারা (বিএনপি) ধরা খেয়েছে। কেরানীগঞ্জে নাটক, খাগড়াছড়িতেও নাটক। এটা বিএনপির নতুন কৌশল।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর