thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সাফের প্রাথমিক দলে মোরসালিন ও সাজ্জাদ 

২০২৩ মে ৩১ ১৪:৪৬:৫০
সাফের প্রাথমিক দলে মোরসালিন ও সাজ্জাদ 

দ্য রিপোর্ট প্রতিবেদক:আগামী ২১ জুন থেকে ভারতের বেঙ্গালুরুতে বসবে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই সাফ চ্যাম্পিয়নশিপ। যেখানে অংশগ্রহণ করবে বাংলাদেশসহ উপমহাদেশের আট দল। আসন্ন এই টুর্নামেন্টকে সামনে রেখে ৩৫ সদস্যের প্রাথমিক দল দিয়েছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ হাভিয়ের কাবরেরা।

তবে চোটে পড়ে সাফের দল থেকে ছিটকে গেছেন রাইটব্যাক সাদ উদ্দিন ও ফরোয়ার্ড মতিন মিয়া। তাদের চোটে দলে ডাক পেয়েছেন বসুন্ধরা কিংসের তরুণ মিডফিল্ডার শেখ মোরসালিনও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ফরোয়ার্ড সাজ্জাদ হোসেন। আগামী ৪ জুন থেকে শুরু হতে যাওয়া ক্যাম্প শেষে ২৩ জনের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হবে।

এদিকে বসুন্ধরা কিংসের অনুশীলনে পায়ে চোট পান সাদ উদ্দিন। গত সপ্তাহে অস্ত্রোপচার করানোয় বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে। আর হাটুর চোটের কারণে মাঠে ফিরতে সময় লাগবে মতিন মিয়ার। তাই এই দুইজনের বদলি হিসেবেই মোরসালিন ও সাজ্জাদের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। গত মৌসুমে মোহামেডানের জার্সিতে বসুন্ধরা কিংসের বিপক্ষে গোল করে হৈ চৈ ফেলে দিয়েছিলেন শেখ মোরসালিন। এ মৌসুমে এই তরুণ মিডফিল্ডার লোনে খেলছেন কিংসের হয়ে। দলে তারকা ফুটবলারদের ভিড়ে সেভাবে মাঠে নামার সু্যোগ না পেলেও করেছেন এক গোল এবং এক অ্যাসিস্ট। লিগের ছয় ম্যাচে খেলেছেন মাত্র ২১৭ মিনিট

এদিকে সর্বশেষ গত বছর সেপ্টেম্বরে নেপালের বিপক্ষে খেলেছিলেন সাজ্জাদ হোসেন। ৩-১ গোলে হারের ম্যাচে বাংলাদেশের একমাত্র গোলটি ছিল তার। কিন্তু ২০২২-২৩ মৌসুমের শুরুতে চোটে পড়েন তিনি। ফলে মৌসুমের শুরুর দিকে অনেকগুলো ম্যাচ মিস করেন তিনি। লিগে তিন এবং ফেডারেশন কাপে দুই গোল করলেও শুরুতে জায়গা পাননি সাফের প্রাথমিক দলে।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর