thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে টাকা পাচারকারী আটক  

২০২৩ জুন ০৩ ১৮:২৩:৫২
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে টাকা পাচারকারী আটক  

দ্য রিপোর্ট প্রতিবেদক:চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে ১ লাখ ৪৩ হাজার ১০০ ইউএস ডলার ও ১০ হাজার ইউরোসহ এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (৩ জুন) বিকেল ৩টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মাদ জাহিদুর রহমান।

গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দর্শনা চেকপোস্ট দিয়ে ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে বৈদেশিক মুদ্রা পাচার করা হচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে শনিবার সকাল ১০টায় সেখানে অভিযান চালানো হয়। এ সময় শেখ তপন নামে এক যাত্রীর ট্রলি ব্যাগ তল্লাশী করে অভিনব কায়দায় লুকানো ১ লাখ ৪৩ হাজার ১০০ ইউএস ডলার ও ১০ হাজার ইউরো উদ্ধার করা হয়। বাংলাদেশী টাকায় যার মূল্য প্রায় ১ কোটি ৬৫ লাখ টাকা। আটক শেখ তপন (২৬) ঢাকা জেলার মুন্সীগঞ্জ থানার যাত্রাবাড়ী ভাঙ্গাপ্রেস গ্রামের শেখ জালাল উদ্দিনের ছেলে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মাদ জাহিদুর রহমান জানান, ওই ঘটনায় আটক পাচারকারীর বিরুদ্ধে দর্শনা থানায় মামলা দায়ের ও উদ্ধারকৃত বৈদেশিক মুদ্রা চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর