thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না:  ফখরুল

২০২৩ জুন ০৯ ১৮:২৮:৫৮
তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না:  ফখরুল

দ্য রিপোর্ট প্রতিবেদক:তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (৯ জুন) রাজধানীর নয়াপল্টনে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, দলীয় সরকারের অধীনে এদেশে আর কোনো নির্বাচন হবে না। সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

তিনি বলেন, গত দুই মেয়াদে জনগণ ভোট দিতে পারেনি। দ্বাদশ সংসদ নির্বাচনেও একই খেলা খেলতে চাচ্ছে আওয়ামী লীগ। তবে জনগণ এবার আর তা হতে দেবে না। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না।

বিএনপির এই নেতা বলেন, বর্তমান সরকার জোর করে ক্ষমতায় টিকে আছে। তারা মানুষের সকল অধিকার কেড়ে নিয়েছে। বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করছে।

মির্জা ফখরুল বলেন, জিনিসপত্রের দাম কমানো, সুশাসন প্রতিষ্ঠা ও মানুষের অধিকার নিশ্চিতে অবাধ, সুষ্ঠু নির্বাচন প্রয়োজন। এ জন্য সমগ্র জাতি আজ ঐক্যবদ্ধ হয়েছে।

তিনি আরও বলেন, আন্দোলন শুরু হয়েছে। শ্রমিকরা রাস্তায় নেমে এসেছে। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করাসহ সকল দাবি আদায় করা হবে।

সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ অনেকেই উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর