thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬,  ১৪ সফর 1441

লল্ডনে দলীয় সভায় ব্যারিষ্টার খোকনকে লাঞ্চিত করলেন বিপ্লব পোদ্দার

২০১৩ সেপ্টেম্বর ০৯ ২৩:১৯:১৯
লল্ডনে দলীয় সভায় ব্যারিষ্টার খোকনকে লাঞ্চিত করলেন বিপ্লব পোদ্দার
লন্ডন প্রতিনিধি: লল্ডনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সেমিনারে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ থেকে অংশ নিতে যাওয়া বিএনপির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সেক্রেটারী জেনারেল ব্যারিষ্টার মাহাবুবউদ্দিন খোকন এমপিকে লাঞ্চিত করেছেন বিএনপি যুক্তরাজ্য

লন্ডন প্রতিনিধি: লল্ডনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সেমিনারে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ থেকে অংশ নিতে যাওয়া বিএনপির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সেক্রেটারী জেনারেল ব্যারিষ্টার মাহাবুবউদ্দিন খোকন এমপিকে লাঞ্চিত করেছেন বিএনপি যুক্তরাজ্য শাখার আইন বিষয়ক সম্পাদক বিপ্লব পোদ্দার।

রবিবার সন্ধা ৭ টায় লন্ডনের কুইন্স মেরি বিশ্ববিদ্যালয়ের আইন ভবনে এই সেমিনারের আয়োজন করেছিলো জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যুক্তরাজ্য শাখা। খোকনকে লাঞ্চিত করার ঘটনায় মুহুর্তের মধ্যেই আয়োজিত সেমিনার পন্ড হয়ে যায়। এ সময় আয়োজকদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন ব্যারিষ্টার তমিজউদ্দিন, ব্যারিষ্টার হামিদুল হক লিটন, নাজির আহমেদ, ১৮ দলীয় জোট নেতা মাওলানা শোয়ায়েব আহমেদ, ব্যারিষ্টার তারেক বিন আজিজ সহ প্রবাসী আইনজীবীরা। এই ঘটনায় লন্ডন প্রবাসী আইনজীবীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। তারা অবিলম্বে বিপ্লবকে বিএনপি থেকে বহিস্কারের দাবী জানিয়েছেন।

পাঠকের মতামত:

SMS Alert

প্রবাস কথা এর সর্বশেষ খবর

প্রবাস কথা - এর সব খবর