thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫,  ৬ রবিউল আউয়াল ১৪৪০

খালেদার সাক্ষাৎ না পেয়ে ফিরে গেলেন লতিফ

২০১৩ ডিসেম্বর ৩০ ১৮:০৫:২৭
খালেদার সাক্ষাৎ না পেয়ে ফিরে গেলেন লতিফ

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ না পেয়ে ফিরে গেলেন দলটির ক্রীড়া বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) আবদুল লতিফ।

আসন্ন এশিয়া কাপ ও টি-টুয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট নিয়ে বিসিবির সঙ্গে বৈঠকের পর খালেদা জিয়ার সিদ্ধান্ত জানতে এবং এ বিষয় নিয়ে তার (খালেদা জিয়া) সঙ্গে আলোচনার জন্য তিনি এসেছিলেন বলে উপস্থিত সাংবাদিকদের জানান।

আবদুল লতিফ সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে আসেন এবং আধাঘণ্টা অপেক্ষার পর তিনি ফিরে যান।

গুলশানে খালেদা জিয়ার বাসভবনের সামনে সাংবাদিকদের তিনি আরো জানান, বিসিবির সঙ্গে একটি অনানুষ্ঠানিক বৈঠক হয়েছে। সেখানে আসন্ন দুটি ক্রিকেট টুর্নামেন্ট নিয়ে উদ্বেগ প্রকাশ করা হয়েছে। এতে দেশের বর্তমান পরিস্থিতি বহাল থাকলে ওই দুটি টুর্নামেন্ট দেশ থেকে অন্যত্র চলে যেতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করা হয়েছে।

তিনি বলেন, টুর্নামেন্ট দুটি যাতে বাংলাদেশে অনুষ্ঠিত না হয়, এ জন্য পার্শ্ববর্তী একটি দেশ জোর চেষ্টা চালাচ্ছে। তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে, যাতে এখানে টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে না পারে। তাদের দেশের গণমাধ্যমগুলো এ ব্যাপারে নেতিবাচক প্রচারণা চালাচ্ছে বলেও অভিযোগ করেন লতিফ।

বিএনপি চেয়ারপারসনকে ‘অবরুদ্ধ’ করে রাখা হয়েছে- এমন অভিযোগ করে লতিফ বলেন, দেশের মানুষের নিরাপত্তা দেওয়া সম্ভব হচ্ছে না। এ অবস্থায় বাইরের দেশের খেলোয়াড়দের কিভাবে নিরাপত্তা সরকার দেবে তা নিয়ে প্রশ্ন উঠছে।

তিনি বলেন, অনেক কষ্ট করে এ দেশে ওই দুটি টুর্নামেন্ট নিয়ে আসা হয়েছিল। এখন যদি তা অন্যত্র চলে যায় তবে হতাশার শেষ হবে না।

(দ্য রির্পোট/এমএইচ/এমএআর/ডিসেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

মার্চ ফর ডেমোক্রেসি এর সর্বশেষ খবর

মার্চ ফর ডেমোক্রেসি - এর সব খবর