thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

দিল্লির পাঁচতারা হোটেলে মন্ত্রিপত্নীর রহস্যজনক মৃত্যু

২০১৪ জানুয়ারি ১৮ ০১:৪৭:৫৫
দিল্লির পাঁচতারা হোটেলে মন্ত্রিপত্নীর রহস্যজনক মৃত্যু

কলকাতা সংবাদদাতা : ভারতের রাজধানী দিল্লির চানক্যপুরীর লীলা প্যালেস হোটেল থেকে রহস্যজনকভাবে উদ্ধার হলো ভারতের কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন প্রতিমন্ত্রী শশী থারুরের স্ত্রী সুনন্দা পুস্করের মৃতদেহ।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দিল্লির লীলা প্যালেস হোটেলে ওঠেন সুনন্দা। শুক্রবার রাত পর্যন্ত দরজা না খোলায় সন্দেহ হয় হোটেল কর্তৃপক্ষের। তখন দরজা ভেঙে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ সুনন্দার দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে৷

গত বুধবার টুইটারে পাকিস্তানের মেহের তারার নামের এক মহিলা সাংবাদিকের সঙ্গে শশী থারুরের বিবাহ-বহির্ভূত সম্পর্কের অভিযোগ করেছিলেন স্ত্রী সুনন্দা। মেহের তারার নামে ওই মহিলা সাংবাদিক আইএসআই এজেন্ট বলেও মন্তব্য করেছিলেন তিনি। ওই সময় শশীর কাছে ডিভোর্স চান বলেও জানিয়েছিলেন সুনন্দা।

যদিও পরে তা অস্বীকার করেন সুনন্দা পুস্কর। তিনি জানান, তার এবং তার স্বামীর টুইটার অ্যাকাউন্ট বর্তমানে কাজ করছে না। ভারতের একটি বেসরকারি টেলিভিশন নিউজ চ্যানেলে সুনন্দা জানিয়েছিলেন, মেহের জানেন না শশীর একটা সুখী দাম্পত্য জীবন আছে।

গত দুই-এক দিনের এত ঘটনার পরও সুনন্দার মৃতদেহ রহস্যজনকভাবে উদ্ধার হওয়ায় নতুন করে বিপাকে পড়লেন ভারতের কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন প্রতিমন্ত্রী শশী থারুর।

(দ্য রিপোর্ট/এসএম/এআইএম/শাহ/জানুয়ারি ১৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর