thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

আনন্দের বন্যায় ভাসছি : মিম

২০১৬ ফেব্রুয়ারি ২৫ ২০:৪৮:৫৮
আনন্দের বন্যায় ভাসছি : মিম

মাসুম আওয়াল, দ্য রিপোর্ট : জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৪ ঘোষণা করা হয়েছে। দেশের চলচ্চিত্রে ভালো অবদানের স্বীকৃতিস্বরূপ শিল্পী ও কলাকুশলীদের বাংলাদেশ সরকার এ পুরস্কারে ভূষিত করেছে। এবার সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন নায়িকা মৌসুমী ও বিদ্যা সিনহা মিম। এর আগে কয়েকবার এই পুরস্কার পেয়েছেন মৌসুমী। আর মিম প্রথমবারের মতো পাচ্ছেন এই পুরস্কার। বৃহস্পতিবার সন্ধ্যায় দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের কাছে নিজের অনুভূতি জানান মিম। তারই চুম্বক অংশ তুলে ধরা হলো।

প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন অনুভূতিটাও নিশ্চয় অন্যরকম?

আসলেই ঘোষণাটা শোনার পর মনের ভেতর অন্য রকম একটা ভালো লাগা কাজ করছে। এক কথায় আনন্দের বন্যায় ভাসছি। আই অ্যাম সো সো হ্যাপি। অনেক ভালো লাগছে। অনেক আনন্দ লাগছে।

এত তাড়াতাড়ি ঝুলিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার উঠবে ভেবেছিলেন কখনো?

না ভাবিনি। অনেকই বলছে আমি অনেক সৌভাগ্যবতী। তবে আমি সব সময় খুব মনোযোগ দিয়ে অভিনয় করি। সব সময়ই ভালো অভিনয় করার চেষ্টা করি। পরিশ্রমের ভালো ফলাফল সবার জন্য অনেক অনেক আনন্দের।

জোনাকির আলোসিনেমার জন্যই তো এই পুরস্কার

আমি প্রথমেই ধন্যবাদ দিতে চাই ‘জোনাকির আলো’ সিনেমার নির্মাতা খালিদ মাহমুদ মিঠু ভাইকে। যিনি আমাকে এত সুন্দর একটি চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ দিয়েছেন। এই পুরস্কার আমাকে আরও কয়েক ধাপ এগিয়ে নিল।

এই সিনেমার শুটিংয়ের কোনো স্মৃতি যদি শেয়ার করেন?

শুটিংয়ের সময় নির্মাতা মিঠু ভাই বলতেন এই চলচ্চিত্রের জন্য আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে যেতে পারি। তার কথা সত্যি হয়ে যাবে এটা কখনোই ভাবিনি।

দর্শকদের উদ্দেশে কী বলতে চান?

দর্শকের ভালোবাসা আমাদের জন্য সবচেয়ে বড় পুরস্কার। তাদের ভালোবাসা না পেলে সামনে এগিয়ে যাওয়া সম্ভব নয়। সবার কাছে দোয়া চাই।

(দ্য রিপোর্ট/এএ/এএসটি/এম/ফেব্রুয়ারি ২৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর