thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

অবশেষে আইসিএমএবিতে আইফা পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত

২০১৭ ফেব্রুয়ারি ১৫ ১৭:৪৩:০৪
অবশেষে আইসিএমএবিতে আইফা পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত

দ্য রিপোর্ট প্রতিবেদক : অবশেষে ইন্টারমেডিয়েট ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টিং (আইফা) বিষয়ে পূণ:রায় পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দ্য ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) কর্তৃপক্ষ। এ বিষয়ে প্রতিষ্ঠানটির নিজস্ব ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আগামি ৩ মার্চ (শুক্রবার) পূণ:রায় এ পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এদিন সকাল সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এ পরীক্ষা চলবে।

এর আগে গত ৩০ জানুয়ারি সিলেবাস বহির্ভূত প্রশ্নপত্রের কারণে ইন্টারমেডিয়েট ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টিং পরীক্ষা বয়কট করে শিক্ষার্থীরা। একইসঙ্গে পরীক্ষা বাতিলের দাবিতে ভবনের গেটে তালা ঝুলিয়ে দেয়। এর ফলে বাধ্য হয়ে একই দিনের দুপুর ২টায় অডিটিংয়ের পরীক্ষা বাতিল করে কর্তৃপক্ষ।

উল্লেখ্য চলতি বছরের ৩০ জানুয়ারি সকাল ১০টায় প্রফেশনাল লেভেল-১ এর ইন্টারমেডিয়েট ফিন্যান্সিয়াল অ্যাকাউন্টিং পরীক্ষার জন্য পূর্ব নির্ধারিত ছিল। কিন্তু সিলেবাসবহির্ভূত প্রশ্নপত্রের কারণে ৫ থেকে ১০ মিনিটের মধ্যে রাজধানীর নীলক্ষেতে অবস্থিত আইসিএমএবি ভবনের পরীক্ষা কেন্দ্র থেকে বের হয়ে আসেন পরীক্ষার্থীরা। এরপর পরীক্ষা বাতিল ও নতুন করে পরীক্ষা নেওয়ার দাবি তুলে শিক্ষার্থীরা দুপুর দেড়টার দিকে ভবনের গেটে তালা ঝুলিয়ে দেয়।

(দ্য রিপোর্ট/আরএ/ফেব্রুয়ারি ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর