thereport24.com
ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১,  ১৭ রবিউল আউয়াল 1446

গোপালগঞ্জ-কোটালীপাড়া রুটে অনির্দিকালের বাস ধর্মঘট

২০১৩ নভেম্বর ০৭ ১২:৫৭:৫২
গোপালগঞ্জ-কোটালীপাড়া রুটে অনির্দিকালের বাস ধর্মঘট

গোপালগঞ্জ সংবাদদাতা : গোপালগঞ্জ-কোটালীপাড়া রুটে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট চলছে। গোপালগঞ্জে বাস শ্রমিক ইনিয়নের সাধারণ সম্পাদককে মারধর ও দোষীদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে এ ধর্মঘটের ডাক দেয় জেলা মোটর শ্রমিক ইউনিয়ন।

জেলার সব রুটে রবিবার সকাল থেকে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট পালন করবেন বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি সাইদুর রহমান বাসু।

জানা গেছে, গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে লোকাল বাস ও মাহেন্দ্র চলাচল নিয়ে বিরোধের জের ধরে গত মঙ্গলবার সন্ধ্যায় কোটালীপাড়ায় এক বৈঠক শেষে সন্ত্রাসী হামলার শিকার হন সাধারণ সম্পাদক কাজী সাঈদ।

প্রতিবাদে বুধবার বিকালে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান বাসু পুলিশকে সন্ধ্যা ৬টার মধ্যে এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের আলটিমেটাম দেন। না হলে বৃহস্পতিবার সকাল থেকে সব রুটে বাস চলাচল বন্ধ করে দেওয়া হবে বলে হুমকি দেন। পুলিশ কোনো আসামিকে গ্রেফতার করতে না পারায় বুধবার রাতে ঘোষিত কর্মসূচি কিছু শিথিল করে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুধু গোপালগঞ্জ-কোটালীপাড়া রুটে বাস ধর্মঘট আহ্বান করেন। ফলে বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শুরু হয়। ধর্মঘটের ফলে ওই সড়ক দিয়ে হাজার হাজার যাত্রী পড়ছেন চরম দুর্ভোগে।

একইসঙ্গে দোষীদের গ্রেফতার করা না হলে রবিবার থেকে জেলার সব রুটে অনির্দিষ্টকালের বাস চলাচল বন্ধ করে দেওয়া হবে কলে ঘোষণা দেন জেলা মোটর শ্রমিক ইউনিয়নে সভাপতি শেখ সাইদুর রহমান বাসু।

(দিরিপোর্ট২৪/এফএস/নভেম্বর ৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

সারাদেশ এর সর্বশেষ খবর

সারাদেশ - এর সব খবর