thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

‘চিকনগুনিয়ায় আক্রান্ত’ সানির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

২০১৭ জুলাই ১৬ ১৮:২৩:১৭
‘চিকনগুনিয়ায় আক্রান্ত’ সানির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

দ্য রিপোর্ট ডেস্ক : যৌতুকের একটি মামলায় ক্রিকেট তারকা আরাফাত সানির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। রবিবার (১৬ জুলাই) ঢাকার মহানগর হাকিম জাকির হোসেন টিপু এ মামলায় অভিযোগ গঠনের পাশাপাশি এ পরোয়ানা জারি করেছেন।

আরাফাত সানির আইনজীবী মো. জুয়েল আহমেদ গণমাধ্যমকে বলেছেন, ‘আজ যৌতুকের মামলায় আরাফাত সানির বিরুদ্ধে অভিযোগ গঠনের দিন ধার্য ছিল। কিন্তু চিকনগুনিয়া জ্বরে আক্রান্ত হওয়ায় তিনি আদালতে হাজির হতে পারেননি। এ জন্য সময়ের আবেদন করা হলে আদালত তা নামঞ্জুর করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।’

চলতি বছরের শুরুর দিকে ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আরাফাত সানির বিরুদ্ধে যৌতুকের মামলা করেন তার স্ত্রী দাবিকারী এক তরুণী। আদালত মামলাটি আমলে নিয়ে মোহাম্মদপুর থানাকে এজাহার গ্রহণের নির্দেশ দেন। এর আগে মোহাম্মদপুর থানায় ওই তরুণীর করা একটি জিডি গত ৫ জানুয়ারি তথ্যপ্রযুক্তি আইনের মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ। এরপর ২২ জানুয়ারি আরাফাত সানিকে তার আমিনবাজার এলাকার বাসা থেকে গ্রেফতার করা হয়। পরে ওই তরুণী নিজেকে আরাফাত সানির স্ত্রী দাবি করে ২০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে যৌতুক নিরোধ আইনে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আরেকটি মামলা করেন। সর্বশেষ নারী ও শিশু নির্যাতন দমন আইনে সানি ও তার মায়ের বিরুদ্ধে মামলা হয়। পরে সব ক’টি মামলাতেই তিনি জামিন পান। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই তারকা বরাবরই বিয়ে ও ওই তরুণীর সঙ্গে ঘনিষ্ঠতার কথা অস্বীকার করে আসছেন।

মামলায় ওই তরুণী দাবি করেছেন, সাত বছর আগে পরিচয় ও ঘনিষ্ঠতার সূত্র ধরে ২০১৪ সালের ৪ ডিসেম্বর উভয়ের পরিবারকে না জানিয়ে সানির সঙ্গে তিনি গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু, বিয়ের পরে তাকে আনুষ্ঠানিকভাবে নিজ বাড়িতে তুলে না নিয়ে আরাফাত সানি সময়ক্ষেপণ করতে থাকেন। এমনকি তিনি সম্পর্ক ছিন্ন করার প্রস্তাব দিলেও সানি তাতে কান দেননি। এরপর গত ১২ জুন রাতে সানি তার নাম ব্যবহার করে নিজের মোবাইল ফোন নম্বর দিয়ে একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলেন এবং ওই আইডি দিয়ে তরুণীর নিজস্ব অ্যাকাউন্টে তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে তাকে হুমকি দিতে থাকেন। এছাড়াও যৌতুক চেয়ে তাকে মারধরও করেন আরাফাত সানি।

(দ্য রিপোর্ট/জেডটি/জুলাই ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর