thereport24.com
ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১,  ১৭ রবিউল আউয়াল 1446

গোপালগঞ্জে দ্বিতীয়দিনে পরিবহন ধর্মঘট

২০১৩ নভেম্বর ০৮ ১১:২২:২৫
গোপালগঞ্জে দ্বিতীয়দিনে পরিবহন ধর্মঘট

গোপালগঞ্জ সংবাদদাতা : গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে দ্বিতীয়দিনের মতো অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে। ধর্মঘটের ফলে দুর্ভোগে পড়েছেন হাজার হাজার যাত্রী। গোপালগঞ্জ বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজী সাঈদকে মারধরের প্রতিবাদে ও দোষীদের গ্রেফতার দাবিতে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে এই অনির্দিষ্টকালের ধর্মঘটের ঘোষণা দেয় জেলা মোটর শ্রমিক ইউনিয়ন।

একই দাবিতে শুক্রবার বিকাল ৩টায় এক জরুরি সমাবেশের আহ্বান করেছে জেলা মোটর শ্রমিক ইউনিয়ন। সমাবেশে তারা আগামী রবিবার সকাল থেকে জেলার সব রুটে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট ডাকবেন বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি সাইদুর রহমান বাসু।

গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে লোকাল বাস ও মাহেন্দ্র চলাচল নিয়ে বিরোধের জের ধরে গত মঙ্গলবার সন্ধ্যায় কোটালীপাড়ায় এক বৈঠক শেষে হামলার শিকার হন সাধারণ সম্পাদক কাজী সাঈদ। এর প্রতিবাদে বুধবার বিকালে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান বাসু পুলিশকে সন্ধ্যা ৬টার মধ্যে হামলায় জড়িতদের গ্রেফতারের আলটিমেটাম দেন। কিন্তু পুলিশ আসামি ধরতে ব্যর্থ হওয়ায় বৃহস্পতিবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট শুরু হয়।

জেলা মোটর শ্রমিক ইউনিয়নে সভাপতি শেখ সাইদুর রহমান বাসু জানান, সময় বেঁধে দেওয়ার পরও পুলিশ আসামিকে ধরতে ব্যর্থ হয়েছে। তাই পরবর্তী করণীয় ঠিক করতে শুক্রবার বিকাল ৩টায় সমাবেশের ডাক দেওয়া হয়েছে। সমাবেশে আগামী রবিবার থেকে জেলার সব রুটে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট ডাকা হবে।

(দিরিপোর্ট২৪/এফএস/এএস/জেএম/নভেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

সারাদেশ এর সর্বশেষ খবর

সারাদেশ - এর সব খবর