thereport24.com
ঢাকা, বুধবার, ২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১,  ২৮ রবিউল আউয়াল 1446

গোপালগঞ্জে প্রাইভেটকার খাদে, নিহত ৫

২০২০ মার্চ ০১ ১৯:০৪:০৭
গোপালগঞ্জে প্রাইভেটকার খাদে, নিহত ৫

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার খাদে পড়ে পাঁচজন নিহত হয়েছেন। রোববার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বাংলাদেশ জার্নালকে জানায়, গাড়িটি দ্রুত গতিতে ছুটে এসে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে খাদে পড়া প্রাইভেটকারের যাত্রীদের উদ্ধারের চেষ্টা করে। পরে তারা স্থানীয় ফায়ারসার্ভিসের কর্মীদের সহোযোগিতায় সবাইকে উদ্ধার করে। কিন্তু ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার সময় আরো একজনের মৃত্যু হয়।

অন্য দুইজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তারাও মারা যান।

নিহতরা হলেন- নারায়ণগঞ্জের ফতুল্লার ফরিদ শেখ (৩৫), কাশীপুরের দেওয়ানবাড়ির শাহিন শেখ (৩৮), চাঁদপুরের ফরিদগঞ্জের মাসুদ শেখ, খোকন ও মান্নান। তবে খোকন ও মান্নানের ঠিকানা পাওয়া যায়নি।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা ওসি মো. আতাউর রহমান জানান, কুয়াকাটা থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি প্রাইভেটকার মুকসুদপুর উপজেলার দিগনগরে স্পিডব্রেকার ক্রস করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রাইভেট কারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন লেগে যায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের ৩ যাত্রী দগ্ধ হয়ে মারা যান।

তিনি জানান, দগ্ধ প্রাইভেটকারের আরও ২ জনকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দুইজনের মৃত্যু হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/০১ মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর