thereport24.com
ঢাকা, বুধবার, ২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১,  ২৮ রবিউল আউয়াল 1446

ত্রাণ নেওয়ার ছবি তুলতে না চাওয়ায়…

২০২০ এপ্রিল ১১ ১৯:৫৫:০২
ত্রাণ নেওয়ার ছবি তুলতে না চাওয়ায়…

কুষ্টিয়া প্রতিনিধি: ত্রাণ নেওয়ার সময় ছবি তুলতে না চাওয়ায় দরিদ্র মানুষদের গায়ে হাত তুলেছেন কুষ্টিয়ার বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন বিশ্বাস।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, ত্রাণ নেওয়ার সময় ছবি তোলার জন্য লোকজনকে ক্যামেরার দিকে তাকাতে বলেন চেয়ারম্যান। ক্যামেরার দিকে না তাকানোয় কয়েক জনের গায়ে হাত তোলেন তিনি।

এ বিষয়ে দৌলতপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার বলেছেন, ‘আমরা বিষয়টি জেনেছি। আমি এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। তারা ব্যবস্থা নেবেন। ’

নাম প্রকাশে অনিচ্ছুক বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের এক সদস্য বলেন, ‘চেয়ারম্যানের বিষয়ে আর বলার কিছু নেই। এসব চেয়ারম্যান চলে নাকি, যারা জনগণের সুখ-দুঃখ বোঝে না। ’

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন বিশ্বাস বলেন, ‘আমার বিরুদ্ধে যে অভিযোগের করা হচ্ছে, তা ঠিক না। কেউ আমাকে ফাঁসানোর ষড়যন্ত্র করছে।’ এর পরে তিনি ফোন কেটে দিয়ে তা বন্ধ করে রাখেন।

জানা গেছে, এর আগে ইউনিয়ন পরিষদের বয়স্ক ভাতার কার্ডের জন্য মোটা অঙ্কের টাকা ঘুষ নিয়েছিলেন মহিউদ্দিন বিশ্বাস। এ কারণে ২০১৭ সালে তার বিরুদ্ধে পরিষদের ১২ সদস্যের (মেম্বার) সবাই সংশ্লিষ্ট দপ্তরে অনাস্থা প্রস্তাব পাঠিয়েছিলেন।

(দ্য রিপোর্ট/আরজেড/১১এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর