thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১,  ২৭ রবিউল আউয়াল 1446

একদিনে ৪ জেলা লক ডাউন

২০২০ এপ্রিল ১৪ ১৯:১৪:৩৭
একদিনে ৪ জেলা লক ডাউন

দ্য রিপোর্ট প্রতিবেদক: আজ গোপালগঞ্জ লক ডাউন ঘোষণা করা হয়েছে। গোপালগঞ্জ জেলা প্রশাসক এ নির্দেশনা দেন। এর আগে গোপালগঞ্জে তিন পুলিশ সদস্যসহ আরও ছয়জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে গোপালগঞ্জে করোনায় মোট নয়জন আক্রান্ত হয়েছেন। এরমধ্যে আটজন পুরুষ ও একজন নারী।

মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ।

আজ সকালে রাজশাহী লক ডাউন ঘোষণা করা হয়। গত রবি ও সোমবার রাজশাহীর দুই উপজেলায় দুজন করোনা রোগী শনাক্ত হয়। এরপরই জেলাকে লকডাউন করার ঘোষণা দেওয়া হলো।বিকালে করোনা সংক্রমণ রোধে ময়মনসিংহ জেলা লকডাউন করা হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকাল ৫টা থেকে জেলাকে লকডাউন ঘোষণা করে প্রশাসন।

জেলা প্রশাসক মো. মিজানুর রহমানের ফেসবুক আইডি থেকে ময়মনসিংহকে লকডাউন করার তথ্য জানানো হয়।

পরে এ বিষয়ে জানতে চাইলে জেলা প্রশাসক মো. মিজানুর রহমান বলেন, করোনা মোকাবিলায় বর্তমান পরিস্থিতিতে ময়মনসিংহ জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এ বিষয়ে স্বাস্থ্যবিধি এবং আইন মেনে চলার জন্য সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

এছাড়া আজ নীলফামারী জেলাকে লকডাউন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের নির্দেশে জেলা তথ্য বিভাগ ওই নির্দেশনা প্রচার করে।

এর আগে ১০ এপ্রিল সকাল থেকে জেলায় সব ধরনের যানবাহন, গণপরিবহন প্রবেশ ও বহির্গমন বন্ধ আছে। ৯ এপ্রিল রাতে এ সংক্রান্ত একটি গণবিজ্ঞপ্তি জারি করেন জেলা প্রশাসক।

(দ্য রিপোর্ট/আরজেড/১৪এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর