thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১,  ২৭ রবিউল আউয়াল 1446

থার্টিফার্স্ট নাইটের অনুষ্ঠানে ২ যুবককে কুপিয়ে জখম

২০২১ জানুয়ারি ০১ ১২:১৮:১১
থার্টিফার্স্ট নাইটের অনুষ্ঠানে ২ যুবককে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি: থার্টিফার্স্ট নাইটের অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনায় চুয়াডাঙ্গায় প্রতিপক্ষের এলোপাতাড়ি কোপে দুই যুবক গুরুতর জখম হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে জেলা শহরের ইসলামপাড়া বটতলা এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন- ইসলামপাড়া বটতলা এলাকার মৃত আবদুল আজিজের ছেলে পারভেজ (২০) ও টগর হোসেনের ছেলে জিসান হোসেন (১৮)। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের ঢাকায় নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

এ দিকে, সংঘর্ষের ঘটনায় জড়িত এক যুবককে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইংরেজি নববর্ষ উপলক্ষে ইসলামপাড়া বটতলায় পিকনিকের আয়োজন করেন স্থানীয় যুবকরা। রাতে বক্সে গান বাজিয়ে চলছিল নাচানাচি। ১০টার দিকে নিজেদের মধ্যে হঠাৎ বাকবিতণ্ডা শুরু হয়।

ওই সময় কয়েকজন যুবক ধারালো অস্ত্র দিয়ে পারভেজ ও জিসানকে কুপিয়ে জখম করে। পরে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

সংঘর্ষে পারভেজের পিঠে ও ডান হাতে এলোপাতাড়ি কোপে গুরুতর ক্ষতসহ শরীরের বিভিন্ন স্থান জখম হয়। এছাড়া তার হাতের কয়েকটি আঙুলও কেটে পড়ে গেছে। আর জিসানের পিঠে ও মাথায় জখম হয়েছে।

আহত জিসান বলেন, ‘বাকবিতণ্ডার বিষয়টি মীমাংসা হওয়ার পর সেখানেই দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ ইসলামপাড়ার হাফিজের ছেলে কবির, একই এলাকার সজিব, মাহফুজ, রাজা, হাসিব, রাজনসহ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়। তারা এলোপাতাড়ি কোপাতে থাকে।’

জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাকিল আর সালাম বলেন, আহতদের পিঠে একাধিক কোপের গুরুতর জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান।

তিনি জানান, ‘পিকনিকে নাচানাচির সময় নিজেদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। রাতেই রাজন নামের এক যুবককে আটক করা হয়েছে।’

(দ্য রিপোর্ট/আরজেড/০১ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর