thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৭ রবিউল আউয়াল 1446

নরসিংদীতে বাস-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৪

২০২১ জানুয়ারি ০১ ১৯:৪৮:০৭
নরসিংদীতে বাস-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৪

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বেলাবো উপজেলায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন।

আজ শুক্রবার বিকেল ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার দড়িকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ভৈরব থেকে যাত্রীবাহী একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই চারজন মারা যান। আহত হন আরো একজন। আহত ব্যক্তিকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থাও আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানান, দুর্ঘটনা কবলিত ওই প্রাইভেটকারটিতে চালকসহ মোট ৪ জন অবস্থান করছিলেন। বিকেল ৪টার দিকে মহাসড়কের জঙ্গুগুয়া এলাকা অতিক্রম করার সময় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আল মোবারক পরিবহন নামের ওই বাসটি সিলেটের দিকে যাচ্ছিল।

বাসটি প্রচন্ড গতিতে আরেকটি বাসকে ওভারটেক করতে গেলে প্রাইভেটকারটির সঙ্গে এই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারটি কেটে ৪ জনের লাশ উদ্ধার করে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান জানান, দুর্ঘটনার পরপরই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ৪ জনের লাশ উদ্ধার করা হয়। পরে তাদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০১ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর