thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

সিরাজগঞ্জে পিস্তলসহ ৯ ডাকাত আটক

২০১৩ অক্টোবর ০৯ ১৫:৫৫:১৮
সিরাজগঞ্জসংবাদদাতা : সিরাজগঞ্জে বিদেশি পিস্তল ও ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার রাত দেড়টার দিকে সদর উপজেলার কোনাগাতি এলাকা থেকে সাতজন ও বেলকুচি থেকে আরো দুজনকে আটক করা হয়।

আটকরা হলো- সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তালুকদার মেটুয়াকান্দির সেরাজুল ইসলামের ছেলে আব্বাস আলী, একই উপজেলার আজুগড়া গ্রামের রুস্তম আলীর ছেলে রাজ্জাক, চেংগাছা গ্রামের ইছাহাক আলীর ছেলে ছাত্তার, উল্লাপাড়া উপজেলার বাইমান গ্রামের রফিক সরকারের ছেলে সাগর, একই গ্রামের আনসার আলীর ছেলে বরাত আলী, চান মিয়ার ছেলে শান্ত, শহিদুল ইসলামের ছেলে তুষার ইমরান, আজহার আলীর ছেলে সুমন ও একই উপজেলার হাড়িভাঙ্গা গ্রামের আব্বাস আলীর ছেলে এমদাদ হোসেন।

সিরাজগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) সূত্রে জানা যায়, ঈদ ও পূজা উপলক্ষে নিয়মিত টহলের অংশ হিসেবে মঙ্গলবার রাতে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কে টহল দিচ্ছিল গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।

রাত দেড়টার দিকে ওই সড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার কোনাগাতি এলাকায় ডাকাতির প্রস্তুতি নিয়ে অবস্থান করা আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্যকে আটক করে ডিবি পুলিশের টহল দলটি। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি খেলনা পিস্তল, একটি হাঁসুয়া ও ছুরি উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুয়ায়ী রাতেই বেলকুচি থেকে আরো দুই ডাকাতকে আটক করা হয়।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, আটক ডাকাতরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।

(দিরিপোর্ট২৪/এএস/এইচএসএম/অক্টোবর ০৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

সারাদেশ এর সর্বশেষ খবর

সারাদেশ - এর সব খবর