thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

মুক্ত বাতাসে টাইগাররা

২০২১ মার্চ ১০ ১৬:৫৯:১৫
মুক্ত বাতাসে টাইগাররা

দ্য রিপোর্ট ডেস্ক: টানা দুই সপ্তাহ কোয়ারেন্টাইন শেষে মুক্ত বাতাসে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন নিউজিল্যান্ড সফরে থাকা বাংলাদেশ ক্রিকেট দল।

বুধবার টাইগারদের কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে। এর মধ্যে তাদের ৪ বার করোনা টেস্ট করা হয়। সর্বশেষ টেস্টেও সফরে থাকা বাংলাদেশ দলের সবার ফল নেগেটিভ এসেছে।

সকল শর্ত শেষ করেই এখন একসঙ্গে অনুশীলন করার সুযোগ পাবেন তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা। ক্রিকেটারদের মুখে মাস্কও পরতে হবে না বলে জানা গেছে।

এদিকে বাংলাদেশ দল বুধবার ক্রাইস্টচার্চের কোয়ারেন্টিন সেন্টার ছেড়ে যাবে কুইন্সটাউন। তার আগে সাময়িক বিশ্রামের জন্য ক্রাইস্টচার্চের নভোটেলউঠবে হোটেলে। সেখান থেকে সন্ধ্যায় কুইন্সটাউনের উড়োজাহাজ ধরার কথা রয়েছে বলে জানা গেছে।

নিউজিল্যান্ডের মুক্ত বাতাসে পা দিয়েই স্বস্তির নিঃশ্বাস তামিম ইকবালের। তিনি বলেন, এখন ভালো দিক হচ্ছে আমরা বাইরে বের হয়েছি। পরিষ্কার বাতাসে আছি। এখন গত দুই সপ্তাহর মতো না। যখন আমাদের একটু সময় দেওয়া হতো বের হওয়ার। এখন সব ভালো।

খুশি দলের আরেক ক্রিকেটার সৌম্য সরকারও। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানিয়েছেন ভালো লাগার অনুভূতি। সতীর্থ মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন ও রুবেল হোসেনকে পাশে নিয়ে একটি ছবি পোষ্ট করে ক্যাপশনে লিখলেন, ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ। এখন ক্রিকেট আর মুক্ত বাতাসের প্রতীক্ষায়। আপনাদের শুভ কামনায় রাখুন আমাদের।

এদিকে, ১১ মার্চ থেকে কুইন্সটাউনেই চলবে মুশফিকুর রহিম ও তামিম ইকবালদের অনুশীলন। চলবে ৫ দিনের ক্যাম্প। ২০ মার্চ নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু। নিউজিল্যান্ডের সঙ্গে সিরিজের পরের দুই ওয়ানডে ২৩ ও ২৬ মার্চ।

আগামী ২৮ মার্চ টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের শেষ দুটি টি-টুয়েন্টি ৩০ মার্চ ও ১ এপ্রিল।

(দ্য রিপোর্ট/আরজেড/১০মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর