thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১,  ২৭ রবিউল আউয়াল 1446

ফতুল্লায় গ্যাসের আগুনে দগ্ধ শিশু মিনহাজের মৃত্যু

২০২১ মার্চ ১২ ১৫:২০:৩৩
ফতুল্লায় গ্যাসের আগুনে দগ্ধ শিশু মিনহাজের মৃত্যু

দ্য রিপোর্ট প্রতিবেদক: নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইরে বাসায় জমে থাকা গ্যাসের আগুনে দগ্ধ ১৮ মাসের শিশু মিনহাজ মারা গেছে।

আজ শুক্রবার (১২ মার্চ) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থশংকর পাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার শরীরের অধিকাংশ জায়গা দগ্ধ ছিল। আইসিইউতে আজ সকালে তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর সোয়া ১টার দিকে মাহফুজুল (১২) নামে দগ্ধ এক শিশুর মৃত্যু হয়। তার বাড়ি শরীয়তপুর জেলায়। বাবার নাম মোহাম্মদ জামাল উদ্দিন।

বুধবার (১০ মার্চ) দিবাগত রাতে মোহাম্মদ বিশাল নামে আরেকজনের মৃত্যু হয়। এখনো চিকিৎসাধীন আরও তিনজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

দগ্ধের আত্মীয় সুলতান জানান, সোমবার (৮ মার্চ) রাত পৌনে ১২টার দিকে মাসদাইরে একটি ভবনের ছয়তলার বাসিন্দারা কয়েল জ্বালান। এর কিছুক্ষণ পরই পুরো ঘরে আগুন লেগে ওই পরিবারের ছয়জন দগ্ধ হন।

সে সময় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/১২মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর