thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

টার্গেট নিয়ে আমরা ধোঁয়াশায় ছিলাম: মাহমুদউল্লাহ

২০২১ মার্চ ৩০ ২০:৪০:৫৭
টার্গেট নিয়ে আমরা ধোঁয়াশায় ছিলাম: মাহমুদউল্লাহ

দ্য রিপোর্ট ডেস্ক: বাংলাদেশ ব্যাটিংয়ে নামার আগে টার্গেট বলা হয়েছিল একটা, এক ওভার ব্যাটিংয়ের পর জানা গেলো আরেকটা। ম্যাচ শেষে কথা বলতে গিয়ে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ জানালেন, টার্গেট নিয়ে ধোঁয়াশার কথা।

মাহমুদউল্লাহ বলেন, ‘বৃষ্টি আইনে স্কোর কতো এটা নিয়ে আমি মনে করি এখানে ধোঁয়াশা ছিল, আমরা জানতাম না টার্গেট কতো। খেলায় এসব হতে পারে। প্রথম ৫ ওভার আমরা সঠিক পথে ছিলাম। আমরা ভালোভাবে ম্যাচ শেষ করতে পারিনি।’

নেপিয়ারে সিরিজির দ্বিতীয় টি-টোয়েন্টিতে বৃষ্টি আইনে প্রথমে বলা হয়েছিল ১৬ ওভারে ১৪৮; খেলা শুরুর পরে জানানো হয় ১৬ ওভারে ১৭০। অর্থ্যাৎ একই ওভারে করতে হবে ১৭১ রান।

দ্বিতীয়বার বৃষ্টির সময় নিউ জিল্যান্ডের স্কোর ছিল ১৭ ওভার ৫ বলে ১৭৩। বৃষ্টিতে আর নামতে না পারায় বাংলাদেশের সামনে কঠিন টার্গেট দাঁড়ায়। খেলতে নেমে শুরুতেই লিটন দাস উইকেট বিলিয়ে আসেন। এরপর সৌম্য সরকারের ঝড়ে দেখা গিয়েছিল সম্ভাবনা। তবে শেষ পর্যন্ত আর হয়ে ওঠেনি। বাংলাদেশের ইনিংস থামে ১৪২ রানে। সৌম্য ২৭ বলে ৫১ রান করেন। এ ছাড়া মোহাম্মদ নাঈম করেন ৩৮ রান।

মাহমুদউল্লাহ বলেন, ‘নাঈম ও সৌম্য ভালো ব্যাটিং করেছে। কিছু সুযোগ কাজে লাগালে জিততে পারতাম। তাসকিন দারুণ এক ক্যাচ ধরেছে, আমাদের এটা আত্মবিশ্বাস এনে দিয়েছিল। টি-টোয়েন্টিতে আপনি মাঝেমাঝে ভালো শুরু পাবেন আবার কখনো পাবেন না। কিন্তু ব্যাটিং ও বোলিংয়ে শেষটা আপনাকে ভালোভাবে করতেই হবে।’

(দ্য রিপোর্ট/আরজেড/৩০ মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর